করোনা ভাইরাসে আক্রান্ত ট্রাম্প দম্পতি, আরোগ্য কামনা নরেন্দ্র মোদীর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা ভাইরাসে আক্রান্ত ট্রাম্প দম্পতি, আরোগ্য কামনা নরেন্দ্র মোদীর

Share This

করোনা ভাইরাসে আক্রান্ত ট্রাম্প দম্পতি, আরোগ্য কামনা নরেন্দ্র মোদীর


আজ খবর (বাংলা), ওয়াশিংটন, মার্কিন যুক্তরাস্ট্র, ০২/১০/২০২০ : করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প ও তাঁর স্ত্রী তথা মার্কিন যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। 

আজ সকালেই ট্রাম্প দম্পতি সরকারিভাবে ঘোষণা করেছেন, তাঁদের দুজনেরই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁরা দুজনেই আজ থেকে নিজেদেরকে কোয়ারেন্টাইন রেখেছেন হোয়াইট হাউসে। মেলানিয়া ট্রাম্প জানিয়েছেন, "আমাদের দুজনেরই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাই আজ থেকে আমরা হোম কোয়ারেন্টাইন থাকছি। আপাতত আমাদের আগামী সব অনুষ্ঠান  পিছিয়ে দেওয়া হয়েছে। আপনারা সকলেই  নিরাপদ থাকুন, সুস্থ থাকুন।"

ডোনাল্ড ট্রাম্পের শীর্ষ পরামর্শদাতা হোপ  হিক্স-এরও করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। তাঁকেও হোম কোয়ারেন্টাইন করা হয়েছে। ডোনাল্ড ট্রাম্পের শরীর এখন ভাল এবং স্থিতিশীল আছে বলে জানা গিয়েছে। রাষ্ট্রপতির সমস্ত কাজ এবং জরুরি বৈঠকগুলিকেও আপাতত স্থগিত রাখা হয়েছে। 

মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতি ও ফার্স্ট লেডির দ্রুত আরোগ্য কামনা করে আজ টুইট করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি লিখেছেন,  "আমার বন্ধু ডোনাল্ড ট্রাম্প আপনাকে এবং আপনার স্ত্রীকে শুভেচ্ছা জানাই। আপনাদের আরোগ্য কামনা করছি, আপনারা দ্রুত সুস্থ হয়ে উঠুন।" 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages