কাশ্মীরে ফের এনকাউন্টারে খতম এক জঙ্গী, উদ্ধার এ কে সিরিজের বন্দুক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে ফের এনকাউন্টারে খতম এক জঙ্গী, উদ্ধার এ কে সিরিজের বন্দুক

Share This

কাশ্মীরে ফের এনকাউন্টারে খতম এক জঙ্গী, উদ্ধার এ কে সিরিজের বন্দুক


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১৭/১০/২০২০ : জম্মু ও কাশ্মীর উপত্যকায় শান্তি ফিরিয়ে আনার লক্ষ্যে  প্রতিদিন কাজ করে চলেছে  নিরাপত্তা বাহিনী। আজ অনন্তনাগের একটি অঞ্চলে এনকাউন্টারে খতম করা হয়েছে এক সশস্ত্র জঙ্গীকে। উদ্ধার হয়েছে স্বয়ংক্রিয় অস্ত্র।

আজ গোপন সূত্রে খবর পেয়ে নিরাপত্তা বাহিনীর জওয়ানরা তল্লাশি অভিযান চালাতে গিয়েছিলেন জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ জেলার লার্নু গ্রামের একটি জায়গায়। গোটা  গ্রামটিকেই প্রথমে ঘিরে ফেলেন নিরাপত্তা বাহিনীর জওয়ানরা। এরপর গোটা গ্রাম ঘিরে ফেলা হয়েছে দেখে এক জঙ্গী নিরাপত্তাবাহিনীর জওয়ানদের লক্ষ্য করে স্বয়ংক্রিয় বন্দুক থেকে অতর্কিতে গুলি চালাতে শুরু করে দেয়। একটুও সময় নষ্ট না করে কড়া জবাব দেন নিরাপত্তা বাহিনীর জাওয়ানরাও। এরপর কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে ওই জঙ্গীর মৃতদেহ পড়ে  থাকতে দেখা যায়।

আজ ভোর  রাতের জয়েন্ট অপারেশনে নিরাপত্তা বাহিনীর সাথে অংশ নিয়েছিলেন ইন্ডিয়ান আর্মির জাওয়ানরাও। মৃত জঙ্গীর হেফাজত থেকে একটি এ কে সিরিজের স্বয়ংক্রিয় বন্দুক উদ্ধার করা হয়েছে বলে জানানো হয়েছে। গোটা এলাকায় তল্লাশি  চালাচ্ছে নিরাপত্তা  বাহিনী। ওই এলাকায় আর কেউ লুকিয়ে অআছে কিনা সেটাই দেখা হচ্ছে। লার্নু গ্রামের আশেপাশের অঞ্চলগুলিতেও তল্লাশি চালানো হচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages