চোখ খুললেন সৌমিত্রবাবু, সাড়া দিচ্ছেন চিকিৎসায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চোখ খুললেন সৌমিত্রবাবু, সাড়া দিচ্ছেন চিকিৎসায়

Share This

চোখ খুললেন সৌমিত্রবাবু, সাড়া দিচ্ছেন চিকিৎসায়


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৫/১০/২০২০ :  কিছুটা হলেও ভাল আছেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়।  ক্রমেই চিকিৎসায় সাড়া  দিচ্ছেন সৌমিত্রবাবু। 

গতকালই সৌমিত্রবাবুর মেয়ে পৌলমী বসু জানিয়েছিলেন ১% হলেও আগের চেয়ে ভাল আছেন তাঁর বাবা। একটু একটু করে চিকিৎসায় সাড়া  দিচ্ছেন তিনি। চিকিৎসকেরাও অক্লান্ত পরিশ্রম করে চলেছেন সৌমিত্রবাবুকে সুস্থ করে তোলার  জন্যে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে সৌমিত্রবাবুর বাই প্যাপ  খুলে দেওয়া হয়েছে। তাঁকে এখনও  ভেনটিলেটারে দেওয়া হয় নি। কিছুটা হলেও আগের চেয়ে তিনি অনেকটাই স্থিতিশীল রয়েছেন।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের বার্ধক্যজনিত অসুস্থতা থাকলেও, তাঁর শরীরে করোনা ধরা পড়েছিল। তাঁর প্রস্টেট ক্যান্সার ফুসফুস এবং মস্তিষ্কে ছড়িয়ে পড়েছিল। শুধু তাই নয়, তাঁর মূত্রনালীতেও সংক্ৰমন ধরা পড়েছিল। সব মিলিয়ে যথেষ্ট সঙ্কটজনক অবস্থায় দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বাংলা সিনেমার মাইলস্টোন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়।

গতকাল বিকেল থেকে তাঁর শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে বলে জানানো হয়েছিল হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে। আজ সকালে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সৌমিত্রবাবু বেশ কিছুটা ভাল আছেন। তিনি চোখ খুলেছেন এবং সজ্ঞানেই রয়েছেন। তাঁর হৃদস্পন্দন এবং রক্তচাপ দুইই  স্বাভাবিক রয়েছে। আজ তাঁর দ্বিতীয় করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি চিকিৎসায় যথেষ্ট সাড়া  দিচ্ছেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages