উত্তরপ্রদেশের হাথরসে ফের ধর্ষণ চার বছরের শিশুকন্যাকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তরপ্রদেশের হাথরসে ফের ধর্ষণ চার বছরের শিশুকন্যাকে

Share This

উত্তরপ্রদেশের হাথরসে  ফের ধর্ষণ চার বছরের শিশুকন্যাকে


আজ খবর (বাংলা), হাথরস, উত্তর প্রদেশ, ১৪/১০/২০২০: বড় ঘটনার পাশেই লুকিয়েছিল ছোট আর একটি ঘটনা।কিন্তু কোনো ঘটনা থেকেই শিক্ষা নেয় না এক শ্রেণীর মানুষ। উত্তরপ্রদেশের হাথরসে আরও একটি ঘটনায় একটি চার বছরের শিশুকন্যাকে ধর্ষণ করা হল।

উত্তর প্রদেশের হাথরসে  ১৯ বছরের এক তরুণীকে ধর্ষণ এবং তার মৃত্যুর খবরে  গোটা দেশ যখন উত্তাল হয়ে উঠেছে। যে ঘটনাকে কেন্দ্র করে দেশের রাজনৈতিক  টানাপোড়েন তুঙ্গে উঠেছে, সেই হাথরসেই ঘটে গেল ফের একটি ধর্ষণের ঘটনা। আগের ঘটনার জের কাটতে না কাটতেই ফের একই জায়গায় ধর্ষণের মত ঘটনা ঘটে যাওয়ায় যথেষ্ট অস্বস্তিতে উত্তরপ্রদেশের যোগী আদিত্যনাথের সরকার। 

হাথরসের সার্কেল অফিসার রুচি গুপ্তা জানিয়েছেন, "সাসনি থানায় একটি অভিযোগ জমা পড়েছে, যেখানে বলা হয়েছে হাথরসের ৪ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণ করা হয়েছে। শিশুটিকে বাড়িতে একা পেয়ে তারই এক তুতোভাই তাকে ধর্ষণ করেছে, তার তুতোভাই থাকে পাশের বাড়িতেই। সেই এই ধরনের নির্মম কাণ্ডটি ঘটিয়েছে।" এই ঘটনায় পুলিশ এতটুকু কালবিলম্ব না করে ধর্ষক যুবককে গ্রেপ্ত্রার করেছে। শিশুটির চিকিৎসা করানো হচ্ছে। আপাতত সে ভাল আছে বলে জানানো হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages