হুমকি সহ্য করতে না পেরে পাকিস্তানে ধর্ষিতা সংখ্যালঘু তরুণীর আত্মহত্যা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হুমকি সহ্য করতে না পেরে পাকিস্তানে ধর্ষিতা সংখ্যালঘু তরুণীর আত্মহত্যা

Share This

হুমকি সহ্য করতে না পেরে পাকিস্তানে ধর্ষিতা সংখ্যালঘু তরুণীর আত্মহত্যা


আজ খবর (বাংলা), সিন্ধ, পাকিস্তান, ০১/১০/২০২০ : যে দুষ্কৃতী ধর্ষণ করেছিল, সেই দুস্কৃতিই জেল থেকে বেরিয়ে বার বার হুমকি দিতে থাকায়  পাকিস্তানে এক  হিন্দু তরুণী কুয়োয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে বাধ্য  হল।

পাকিস্তানের সিন্ধ প্রদেশের থারপাকার জেলার চেলহার শহরে আজ ঘটেছে এই মর্মান্তিক ঘটনা। গত বছর জুলাই মাসের মাঝামাঝি সময় এক হিন্দু তরুণীকে ধর্ষণ করেছিল ওই এলাকারই এক দুষ্কৃতী। এরপর পুলিশ গ্রেপ্তার করেছিল ওই দুষ্কৃতীকে। কিছুদিন আগে জামিনে ছাড়া পেয়ে জেল থেকে বাইরে আসে সেই দুষ্কৃতী। এরপর থেকেই ওই তরুণীকে সে নানাভাবে ব্ল্যাকমেল করার চেষ্টা করছিল বলে অভিযোগ উঠেছে। বেশ কিছুদিন ধরেই ওই তরুণীকে হুমকি দিয়ে যাচ্ছিল সেই দুষ্কৃতী। এরপর আর মানসিক চাপ সহ্য করতে না  পেরে আজ একটি কুয়োয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে বাধ্য হয় ওই তরুণী। 

পাকিস্তানে সংখ্যালঘু হিন্দুদের ওপর নানান অত্যাচারের ঘটনার কথা প্রায়ই উঠে আসে সংবাদ শিরোনামে। আজ এই ঘটনাটিও যুক্ত হল সেই তালিকায়। ব্ল্যাকমেল, হেনস্থা এবং নির্যাতন সহ্য করতে না পেরে অকালেই প্রাণ দিতে হল এক তরুণীকে। গত বছর ওই দুষ্কৃতী তরুণীকে ফাঁকা একটি বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেছিল এবং তার ভিডিও তুলে রেখেছিল বলে জানা গিয়েছে। সেই ভিডিও প্রকাশ করে দেওয়ার জন্যে ব্ল্যাক মেল্ করা হচ্ছিল এবং প্রবল চাপ দেওয়া হচ্ছিল তরুণীর ওপর। শেষমেশ আজ মেয়েটি আত্মহত্যা করতে বাধ্য হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পাকিস্তানের বিভিন্ন রাজনৈতিক দল এই ঘটনা নিয়ে রাজনীতির ঘুঁটি সাজাতে শুরু করে দিয়েছে ইতিমধ্যেই।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages