বিধানসভা নির্বাচনে মমতার উপর আস্থা রেখে পাহাড়ে তৃমমূলকেই সমর্থন দেবেন বিমল গুরুংরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিধানসভা নির্বাচনে মমতার উপর আস্থা রেখে পাহাড়ে তৃমমূলকেই সমর্থন দেবেন বিমল গুরুংরা

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২১/১০/২০২০ :  আগামী ২০২১ সালে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস তথা  বন্দ্যোপাধ্যায়ের পাশেই থাকছে গোর্খা জনমুক্তি মোর্চা, আজ কলকাতায় সাংবাদিক বৈঠক করে এই কথা জানিয়ে দিলেন বিমল গুরুং।

আজ  কলকাতায় সাংবাদিক বৈঠক ডেকেছিলেন গোর্খা জনমুক্তি মোর্চার নেতা বিমল গুরুং। সাংবাদিক বৈঠকে বিমল গুরুঙ্গের পাশেই ছিলেন  আর এক গোর্খা জনমুক্তি মোর্চার নেতা রোশন গিরি। আজকের সাংবাদিক বৈঠকে বিমল গুরুং স্পষ্টই জানিয়ে দিলেন আগামী  বিধানসভা নির্বাচনে গোর্খা জনমুক্তি মোর্চা রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকেই  সমর্থন করবে। তাঁরা মমতা  বন্দ্যোপাধ্যায়ের হাতকেই আরও শক্তিশালী  করে তুলতে চান।

 বিজেপির উপর মোহ ভঙ্গ হয়েছে বিমল গুরুং এর, আজ তিনি সাংবাদিকদের বলেন,  "আমি আগেই বলেছিলাম , আমাদের মূল দাবি হলো গোর্খাল্যান্ড।  সেই দাবিকে যে রাজনৈতিক দল প্রতিষ্ঠা করতে সাহায্য করবে আমরা সেই দলকেই সমর্থন জানাবো। বিজেপি আমাদের কথা দিয়েছিলো  গোর্খাল্যান্ড ইস্যুকে গুরুত্ব দেবে, আমরা ছয় বছর অপেক্ষা করেছি,  তবু  বিজেপি সরকার আমাদের জন্য আজ পর্য্যন্ত কিছুই করেনি।  গোর্খাল্যান্ড ইস্যু  যেখানে ছিল সেখানেই রয়ে গেছে।  অথচ মমতা বন্দ্যোপাধ্যায় প্রমাণ করে দিয়েছেন , তিনি যে কোনো বিষয়ে যে কোনো দলকে যে কথা দেন তা তিনি রাখেন ও করে দেখান , তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের সাথে জোটের মধ্যে থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কেই সমর্থন করবো। "

ভিডিও :ভাস্কর বাগচী 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages