ফের এক নাবালিকাকে ধর্ষণ উত্তরপ্রেদেশে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের এক নাবালিকাকে ধর্ষণ উত্তরপ্রেদেশে

Share This

ফের এক নাবালিকাকে ধর্ষণ উত্তরপ্রেদেশে


আজ খবর (বাংলা), আজমগড় , উত্তরপ্রদেশ, ০১/১০/২০২০ :  আজ ফের একবার ধর্ষণের মত ন্যক্করজনক ঘটনা  সামনে এল এবং এবারেও ঘটনাস্থল সেই উত্তরপ্রদেশ। 

আজ আরও একটি ধর্ষণের ঘটনা প্রকাশ্যে এল উত্তর প্রদেশে আজমগড়  জেলার জিয়ানপুর নামে একটি জায়গায় আজ এক নাবালিকাকে ধর্ষণের ঘটনা সামনে এসেছে। ওই নাবালিকাকে যে ধর্ষণ  করেছে, সেই ব্যক্তি নাবালিকার  সামনের বাড়িতেই থাকে এবং নাবালিকার বাড়িতে সেই ব্যক্তির নিয়মিত যাতায়াতও রয়েছে সেই  সুযোগেই  নাবালিকার বাড়িতে ঢুকে তাকে একা পেয়ে ধর্ষণ করে ওই ব্যক্তি। 

আজমগর জেলার পুলিশ সুপার সুধীর কুমার সিং জানিয়েছেন, "গতকাল আমরা একটি অভিযোগ পেয়েছি, জিয়ানপুরে একটি নাবালিকাকে ধর্ষণ করেছে তারই পরিচিত একজন। আমরা ওই অপরাধীকে গ্রেপ্তার করেছি নাবালিকার স্বাস্থ্য  পরীক্ষা করা হচ্ছে। অপরাধী যাতে কঠোর শাস্তি  পায় তার জন্যে আমরা যাবতীয় ব্যবস্থা  নিচ্ছি।"

প্রসঙ্গত  উল্লেখ্য, কিছুদিন আগেই উত্তরপ্রদেশের হাথরসে  ১৯ বছরের এক তরুণীকে গণধর্ষণ করা হয়েছিল। দিন তিনেক আগে সেই নির্যাতিতা তরুণী যায়।  .এই ঘটনায় চার অপরাধীকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। তবে এই ঘটনা নিয়ে তোলপাড় পড়ে গিয়েছে দেশের রাজনৈতিক  মহলে। চার অভিযুক্তের  দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছে দেশবাসী। 

উত্তরপ্রদেশেরই  বুলন্দশহরের  কাছে কাকোৱে  এলাকার একটি গ্রাম থেকেও এক ১৪ বছরের নাবালিকাকে ধর্ষণের আরও একটি ঘটনা সামনে আসছে। যথেষ্ট তৎপরতা দেখিয়ে এক্ষেত্রেও পুলিশ অপরাধীকে গ্রেপ্তার করেছে বলে জানতে পারা গিয়েছে। এই ঘটনাটি নিয়ে পুলিশ আরও তদন্ত করছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages