বিশাখাপত্তনম থেকে পাকিস্তানের গুপ্তচরকে গ্রেপ্তার করল NIA - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিশাখাপত্তনম থেকে পাকিস্তানের গুপ্তচরকে গ্রেপ্তার করল NIA

Share This
আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), বিশাখাপত্তনম, অন্ধ্রপ্রদেশ, ১৫/০৯/২০২০ : গতকাল রাত্রে ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (NIA) গীটেলি ইমরান নামে এক পাকিস্তানের গুপ্তচরকে গ্রেপ্তার করেছে বিশাখাপত্তনম থেকে।
NIA বেশ কিছুদিন ধরেই ফাঁদ পেতেছিল এই পাক গুপ্তচরকে ধরার জন্যে। অবশেষে গতকাল রাত্রে সে ধরা দেয় NIAর জালে। গীটেলি  ইমরান (৩৭) বেশ কিছুদিন ধরেই পাকিস্তানের গুপ্তচর হিসেবে কাজ করে যাচ্ছিল এবং ভারতের বিভিন্ন অফিসিয়াল নথি পাচারের কাজ করে যাচ্ছিল। এই ব্যক্তির বাড়ি গুজরাটের গোধরায় বলে জানতে পেরেছে পুলিশ। ইমরানকে গ্রেপ্তার করে ভারতীয় দন্ডবিধির বেশ কয়েকটি ধারায় মামলা দেওয়া হয়েছে যার মধ্যে রয়েছে অবৈধ কার্যকলাপ, গোপন নথি পাচার, গুপ্তচরবৃত্তি  ইত্যাদি। 
ইমরান আন্তর্জাতিক গুপ্তচর চক্রের সাথে জড়িত বলে পুলিশ জানতে পেরেছে। পাকিস্তানের হয়ে সে ভারতে ভিন্ন লোককে গুপ্তচর হিসেবে তৈরি করত এবং নিয়োগ করার কাজ করত। পাকিস্তানের সন্ত্রাসবাদী সংঠনের জন্যে ভারত থেকে অর্থ সংগ্রহের কাজও  করত এবং সেইসঙ্গে দেশের বিভিন্ন অফিসিয়াল তথ্যাদি গোপনে পাকিস্তানে পাচার করত। গোপন সূত্রে খবর পেয়ে কিছুদিন ধরেই ইমরানের ওপর নজরদারি চালাচ্ছিল NIA. অবশেষে গতকাল রাত্রে ধরা পড়ে যায় ইমরান। তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তাকে জিজ্ঞসাবাদ করে তার সাথে আর কে কে যুক্ত রয়েছে, তারা কোথায় কোথায় স্লিপিং সেল হিসেবে কাজ করছে তা জানার চেষ্টা করা হচ্ছে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages