সীমান্তের পরিস্থিতি বুঝতে LOC পরিদর্শনে সেনা কর্তা মনোজ মুকুন্দ নারাভানে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সীমান্তের পরিস্থিতি বুঝতে LOC পরিদর্শনে সেনা কর্তা মনোজ মুকুন্দ নারাভানে

Share This

সীমান্তের পরিস্থিতি বুঝতে LOC পরিদর্শনে সেনা কর্তা মনোজ মুকুন্দ নারাভানে


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১৭/০৯/২০২০ :  বার বার যুদ্ধবিরতি চুক্তি লংঘন করে সীমান্তের ওপার থেকে গোলাগুলি চালাচ্ছে পাক রেঞ্জাররা,  এবার ভারত-পাক সীমান্ত নিয়ে পর্যালোচনা করতে কাশ্মীরে গেলেন সেনাকর্তা মনোজ মুকুন্দ নারাভানে। 

জম্মু ও কাশ্মীর সীমান্তে  লাইন অফ কন্ট্রোলের ওপার থেকে পাকিস্তানের সেনারা বিনা প্ররোচনায় অতর্কিতে গোলাগুলী  চালাতে শুরু করে  দিচ্ছে, যার ফলে ভারতীয় সেনাবাহিনীর জওয়ান তো বটেই, প্রাণ হারাচ্ছেন বহু সাধারণ মানুষও, ক্ষয় ক্ষতি হচ্ছে জীবন জীবিকার। শুধু তাই নয়, কাশ্মীর উপত্যকায় বিভিন্ন সময়ে বেশ কিছু জায়গায় এখনো জঙ্গীদের লুকিয়ে থাকার খবর পাওয়া যাচ্ছে। বারুদের গন্ধ মেশা পরিবেশে কাশ্মীর উপত্যাকার বিভিন্ন জায়গা পরিদর্শন করছেন ইন্ডিয়ান আর্মি চিফ জেনারেল মনোজ মুকুন্দ নারাভানে। আজ পুলওয়ামার কাছেই জঙ্গী নাশকতার ছক বানচাল করে দিয়ে প্রচুর পরিমাণে আইইডি বিস্ফোরক উদ্ধার করেছে নিরাপত্তা বাহিনী।

জম্মু ও কাশ্মীরের LOCর  কাছে থাকা সেনাবাহিনীর সাথে দেখা করবেন নারাভানে। জিরো পয়েন্টে গিয়ে সেনা জওয়ানদের সাথে কথা বলে পুরো পরিস্থিতি বোঝার  চেষ্টা করবেন  তিনি. কথা বলবেন  চিনার কর্পসের সাথেও. কাশ্মীর অঞ্চলে বিএসএফ এবং সেনাবাহিনীর প্রস্তুতি যাচাই করে দেখবেন মনোজ মুকুন্দ নারাভানে। এরপর লাদাখে গিয়ে সিনিয়র কমান্ডারদের সাথেও গিয়ে সাক্ষাৎ করতে পারেন তিনি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages