কলকাতায় মাদক চক্রের পান্ডা সহ গ্রেপ্তার দুই বাঙ্গালি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কলকাতায় মাদক চক্রের পান্ডা সহ গ্রেপ্তার দুই বাঙ্গালি

Share This

কলকাতায় মাদক চক্রের পান্ডা সহ গ্রেপ্তার দুই বাঙ্গালি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১২/০৯/২০২০ : মাদক পাচার গিয়ে কলকাতায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর হাতে ধরা পরে গেল কলকাতার কয়েকজন মাদক পাচারকারী।

এনসিবি জানিয়েছে, গত ৯ তারিখে নির্ভরযোগ্য সূত্র মারফত খবর পেয়ে এনসিবির একটি দল দমদম বিমানবন্দরে হানা দিয়েছিল। সেখানে ক্যুরিয়ার সার্ভিসের একটি পার্সেল থেকে উদ্ধার হয়েছে প্রায় ১২ কিলো চরস, বেশ কিছু কাফ সিরাপের বোতল এবং ড্রাগস। এই পার্সেলটি হংকং-এ পাঠানো হচ্ছিল, তার আগেই ধরে ফেলল এনসিবি। ক্যুরিয়ার সার্ভিসের ওই পার্সেলটিকে আটক করে তদন্ত শুরু করা হয়েছিল। 

এরপর এনসিবি দমদম ও দুর্গানগর এলাকা থেকে দুজনকে আটক করে।  একজনের নাম অসীম রায় এবং  আরেকজনের নাম রঞ্জন মিশ্র। রঞ্জনই  এই মাদক চক্রের নেতা বলে জানা গিয়েছে। এই দলটি হংকং-এ নিয়মিত পার্সেল পাঠাত  বলে জানিয়েছে এনসিবি। এদের হেফাজত থেকে পাওয়া গিয়েছে আরও ১০০ গ্রাম চরস, ২০ বোতল কাফ সিরাপ এবং অন্যান্য মেডিসিন। যার কোনো কাগজ পত্র নেই। 

এই দুজনকে জেরা করে এনসিবি কলকাতার মাণিকপাড়া থেকে বিশ্বনাথ দাস নামে আরও একজনকে গ্রেপ্তার করেছে, তার হেফাজত থেকে উদ্ধার করা হয়েছে ৯৫ বোতল কাফ সিরাপ এবং অন্যান্য মেডিসিন। এই কাফ সিরাপ বা মেডিসিনের কোনো বৈধ কাগজপত্র দেখতে পারেনি বিশ্বনাথ। আজ বিশ্বনাথকে গ্রেপ্তার করা হয়েছে।  বিশ্বনাথ জানিয়েছে, এলাকায় তার একটি কেমিস্টের দোকান রয়েছে, করোনা আবহে তার দোকান ভাল চলছিল না, তাই সে এই ধরনের কারবারে নেমেছে। এনসিবি এখনও  তল্লাশি জারি রেখেছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages