বারাসাত কোর্ট অনিন্দিতাকে স্বামী রজতকে হত্যার দায়ে যাবজ্জীবন কারাদন্ড দিল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বারাসাত কোর্ট অনিন্দিতাকে স্বামী রজতকে হত্যার দায়ে যাবজ্জীবন কারাদন্ড দিল

Share This
 রাজ্য

আজ খবর (বাংলা), বারাসাত, পশ্চিমবঙ্গ, ১৬/০৯/২০২০ :  গতকালই আদালত দোষী সাব্যস্ত করেছিল, আর আজ অনিন্দিতা পাল দে'কে আমৃত্যু যাবজ্জীবন সাজা শোনাল বারাসত আদালত। অনিন্দিতা নিজের স্বামী আইনজীবী রজত দে'কে হত্যা করেছিলেন।
২০১৬ সালের ২৫শে নভেম্বর কলকাতার নিউ টাউনের ডিবি ব্লকের ফ্ল্যাট থেকে আইনজীবী রজত দে'র বরফ জমাট মৃতদেহ উদ্ধার করেছিল পুলিশ। রজত কলকাতা হাইকোর্টের আইনজীবী ছিলেন। রজতের মৃত্যুর পর রজতের স্ত্রী অনিন্দিতা দাবী করেছিলেন রজত আত্মহত্যা করেছিলেন। কিন্তু রজতের বাবা সমীর দে'র অভিযোগে পুলিশ অনিন্দিতাকে গ্রেপ্তার করেছিল। 
তদন্তে নেমে পুলিশ জানতে পারে রজতের সাথে প্রায়ই ঝগড়া লাগত অনিন্দিতার। তিনি এই বিয়েতে খুশি ছিলেন না এবং রজতের থেকে ডিভোর্স চাইছিলেন। সেই সময় অনিন্দিতা রজতকে প্রায়ই অশ্রাব্য ভাষায় কথা বলতেন। আদালত সূত্রে খবর এই মামলায় সবরকম তথ্য ও প্রমাণ অনিন্দিতার বিরুদ্ধে গিয়েছে। ইলেক্ট্রনিক ডিভাইসের সমস্ত তথ্য ও প্রমাণও অনিন্দিতার বিরুদ্ধে গিয়েছে। আজ বারাসাত আদালতের ফার্স্ট ট্র্যাক কোর্টের বিচারপতি শ্রী সুজিত কুমার ঝা অনিন্দিতাকে ৩০২ ও ২০১ ধারায় অপরাধী হিসেবে যাবজ্জীবন সাজা দেন, এবং সেইসঙ্গে ১০ হাজার টাকা জরিমানা করেন।
আদালতের রায় শুনে কার্যত কান্নায় ভেঙে পড়েন অনিন্দিতা। তাঁর একটি ছোট শিশু রয়েছে। সেই শিশুর জন্যেও তিনি ব্যাকুল হয়ে ওঠেন। যদিও সেই শিশুর হেফাজত নিয়েও আদালতে পৃথক একটি মামলা চলছে। এদিকে অনিন্দিতার ফাঁসি চেয়ে আদালতের সামনে বিক্ষোভ দেখান রজতের আইনজীবী বন্ধুরা। অনিন্দিতার আইনজীবী জানিয়েছেন অনিন্দিতা খুব শীঘ্রই উচ্চ আদালতে আবেদন জানাবেন, দরকার হলে সুপ্রীম কোর্টেও যাবেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages