"মোদী এবং মুদ্রাস্ফীতি দুইই দেশের জন্যে ক্ষতিকর" : রণদীপ সিং সুরজেওয়ালা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"মোদী এবং মুদ্রাস্ফীতি দুইই দেশের জন্যে ক্ষতিকর" : রণদীপ সিং সুরজেওয়ালা

Share This
রাজনীতি
রণদীপ সিং সুরজেওয়ালা (ফাইল চিত্র)

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৬/০৯/২০২০ : এবার কেন্দ্র সরকারের বিরুদ্ধে সুর চড়ালেন  কংগ্রেসের সর্ব ভারতীয়  সাধারণ সম্পাদক রণদীপ সিং সুরজেওয়ালা।  আজ তিনি দেশের বেকারত্ব ও মুদ্রাস্ফীতি নিয়ে আওয়াজ তুললেন মোদী সরকারের বিরুদ্ধে।
রণদীপ সিং সুরজেওয়ালা  আজ এক টুইট বার্তায় জানান, "প্রতিদিন দেশের মানুষ কাজ হারাচ্ছেন। বেকারত্ব বাড়ছে প্রতিদিন। মানুষের পকেটে টাকা নেই। তাহলে কি করছে মোদী সরকার ? প্রতিদিন জিনিসের দাম বাড়ছে, দেশে মুদ্রাস্ফীতি বেড়েই চলেছে অথচ সব কিছু দেখেও চুপ থাকছেন প্রধান মন্ত্রী। এই ভয়ঙ্কর দিনে কেন তিনি কোনো দিশা দেখাতে পারছেন না ?" 
দেশের অর্থনৈতিক দুরাবস্থা ও সামগ্রিক পরিস্থিতির জন্যে সুরজেওয়ালা  নরেন্দ্র মোদিকেই দায়ী করে বলেছেন, "এটা সত্যি যে, মোদী এবং মুদ্রাস্ফীতি দুইই  দেশের জন্যে ক্ষতিকর।" বিজেপির তরফ থেকে সুরজেওয়ালার  বক্তব্যের কোনো পাল্টা বক্তব্য এখনো আসেনি। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages