উ: পূ : ভারতে অযথা আতঙ্ক ছড়াবেন না, স্থানীয় মিডিয়াকে দায়িত্বশীল হতে অনুরোধ সেনার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উ: পূ : ভারতে অযথা আতঙ্ক ছড়াবেন না, স্থানীয় মিডিয়াকে দায়িত্বশীল হতে অনুরোধ সেনার

Share This

উ: পূ : ভারতে অযথা আতঙ্ক ছড়াবেন না, স্থানীয় মিডিয়াকে দায়িত্বশীল হতে অনুরোধ সেনার


আজ খবর (বাংলা), তেজপুর, আসাম, ১০/০৯/২০২০ : উত্তর পূর্ব ভারতে ভারত-চীন আন্তর্জাতিক সীমান্তে আতঙ্কের খবর ছড়ানোর জন্যে স্থানীয় মিডিয়াকেই দায়ী করল ভারতীয় সেনাবাহিনী।

ভারতের উত্তর-পূর্ব অংশে ভারত চীন সীমান্তে উত্তেজনার পারদ চড়তে  শুরু করেছে। পূর্ব লাদাখে যে ঘটনাগুলি ঘটছে,  তার রেশ গিয়ে পড়ছে অরুণাচল প্রদেশ ও আসামের সীমান্তবর্তী জায়গাগুলিতে। এই সীমান্ত অঞ্চলগুলিতে ইতিমধ্যেই ভারতীয় সেনাবাহিনীর তৎপরতা চোখে পড়েছে। এই অঞ্চলে নতুন করে আরও সেনা মোতায়েন করার প্রক্রিয়া চলছে।কিছুদিন আগেই এই অঞ্চল থেকে ৫ ভারতীয় নিখোঁজ হয়ে গিয়েছিল। ভারতীয় সেনার চাপে চীন শেষমেশ স্বীকার করে নিয়েছে, সেই ৫ ভারতীয় তাদের হেফাজতে রয়েছে। ভারত কূটনৈতিক চাপ বাড়িয়ে সেই ৫ জনকে ছাড়িয়ে আনার চেষ্টা করে চলেছে চীনের হাত থেকে।

অরুণাচল প্রদেশ এবং আসামের ভারত-চীন সীমান্তে ভারতীয় সেনাবাহিনীর তৎপরতা এখন তুঙ্গে। কেননা চীন যে সংঘাতের পরিস্থিতি পূর্ব লাদাখে তৈরি করেছে, একইভাবে অরুণাচল প্রদেশ বা আসামের ম্যাকমোহন লাইন বা আন্তর্জাতিক সীমান্তেও করতে পারে। তাই আগাম সতর্ক সেনাবাহিনী। ওই অঞ্চলের প্রকৃত নিয়ন্ত্রণ রেখার কাছাকাছি গ্রামগুলি থেকে ইতিমধ্যেই বাসিন্দাদেরকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। 

এর মধ্যেই ওই অঞ্চলের পরিস্থিতি নিয়ে সামাজিক মাধ্যমে ব্যাপক গুজব ছড়াতে শুরু করে দিয়েছে। এর কারণে সীমান্তের কাছে থাকা মানুষরা আতঙ্কিত হয়ে পড়ছেন। এর ফলে পরিস্থিতি আরও খারাপ হয়ে উঠতে পারে। তাই ওই অঞ্চলের স্থানীয় মিডিয়াকে য্থায্থ দায়িত্ব পালন করার অনুরোধ জানিয়েছে সেনাবাহিনী। বলা হয়েছে, স্থানীয় মিডিয়া যেন সঠিক খবর প্রকাশ করে এবং অযথা আতঙ্কের পরিবেশ তৈরী না করে। দেশের অখন্ডতা এবং নিরাপত্তার দায়িত্ব   সেনাবাহিনী  সঠিকভাবে পালন করছে এবং আগামীদিনেও করবে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages