নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে বিজেপি আলু বিক্রি করল ২০ টাকা কিলো দরে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে বিজেপি আলু বিক্রি করল ২০ টাকা কিলো দরে

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৬/০৯/২০২০ : রাজ্যে আলুর দাম এখনো অনেকটাই চড়া।  এবার  বিজেপি কর্মীরা  ২০টাকায় আলু বিক্রি করার প্রয়াস করল।
রাষ্ট্রের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিন উপলক্ষে আজ বিজেপির পক্ষ থেকে কম দামে আলু বিক্রি করা হলো। আগামীকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন। আজ সকালে উত্তর ২৪ পরগণা জেলার বরাহনগরের বনহুগলী আরআইসি বাজারে ৬০০ জনকে মাত্র ২০ টাকায় ১ কিলো করে আলু দেওয়া হয়। করোনা ও আমফানের  আবহে রাজ্যে আলু এবং অন্যান্য সবজির দাম নিয়ে চলছে অরাজকতা। এই পরিস্থিতিতে ক্রমশই বেড়ে চলেছে জিনিসপত্রের দাম। এই পরিস্থিতিতে বেশ অসুবিধায়  পড়েছেন জন সাধারণ। এই সংকটময় পরিস্থিতিতে চড়া দামে বিক্রি হচ্ছে শাক সবজিও । তার জন্যে আজ বরাহনগর পৌরসভার বিভিন্ন অঞ্চলে ঘুরে ঘুরে সাধারণ মানুষদের দেওয়া হলো ২০ টাকা কেজি দরে আলু।


ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে বিজেপি কর্মী অরুপ বিশ্বাসের সহযোগিতায় আজ বরাহনগরের ১৫ নম্বর ওয়ার্ড এলাকায়  সকাল থেকে এই কর্মসূচী পালন করা হয়। বরাহনগর পৌরসভার অন্তর্গত মোট ২৩টি ওয়ার্ড জুড়ে এই ভাবে স্বল্প মূল্যে সব্জি দেওয়া হবে বলে জানালেন উদ্যোক্তা তাপস সমাদ্দার। 
বিজেপির এই সহযোগিতায় সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী। আগামীদিনেও এইভাবে স্বল্প মূল্যে মানুষ যাতে এই পরিষেবা পান এমন আবেদন করেছেন উদ্যোক্তাদের। আজকের এই কর্মসূচীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলকাতা উত্তর শহরতলী জেলা বিজেপি সহ-সভাপতি রাজীব মিশ্র, বরাহনগর ব্রহ্মময়ী কালিবাড়ির মহারাজ স্বামী পরমাত্মনন্দজী এবং দলীয় বিশিষ্ট কর্মীরা । 

রিপোর্ট : শ্রীঞ্চিনী পোদ্দার 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages