হাইকোর্টের নির্দেশ অমান্য করে মুম্বইয়ের কঙ্গনার অফিস ভাঙছে বিএমসি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হাইকোর্টের নির্দেশ অমান্য করে মুম্বইয়ের কঙ্গনার অফিস ভাঙছে বিএমসি

Share This

হাইকোর্টের নির্দেশ অমান্য করে মুম্বইয়ের কঙ্গনার অফিস ভাঙছে বিএমসি


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ০৯/০৯/২০২০ :  আজ মুম্বইয়ে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের অফিস ভেঙে গুঁড়িয়ে দেওয়ার চেষ্টা করছে বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশন। ঘটনাস্থলে রয়েছে প্রচুর পুলিশ এবং বিএমসি কর্মী। 

এবার কি তাহলে অপ্রিয় সত্য  বলার জন্যে শাস্তি পেতে হচ্ছে কঙ্গনা রানাওয়াতকে ?  কেননা কিছুদিন ধরেই প্রয়াত  সুশান্ত সিং রাজপুতের সমর্থনে প্রকাশ্যে সংবাদ মাধ্যমে মুখ খুলেছিলেন কঙ্গনা। তাঁর বক্তব্যে উঠে আসছিল মহারাষ্ট্রের শিব সেনা সরকার ও মুম্বই পুলিশের নামে প্রবল বিরোধিতা। আজ কঙ্গনার 'মণিকর্ণিকা ফিল্মস' অফিসটি ভেঙে দিতে দল বেঁধে এসেছে বিএমসি। অফিসের ভিতরে চালানো হচ্ছে বড় বড় হাতুড়ি, ড্রিল মেশিন আর বাইরে ব্যবহার করা হচ্ছে জেসিবি মেশিন ও বুলডোজার।

এই মুহূর্তে মুম্বইয়ে নেই কঙ্গনা রানাওয়াত। তিনি আর কিছুক্ষণ বাদেই চন্ডীগড় থেকে মুম্বইয়ে এসে পৌঁছাবেন। এর আগে মহারাষ্ট্রের শাসকদলের সঞ্জয় রাউত কঙ্গনাকে হুমকি দিয়েছিলেন, 'কঙ্গনা যেন আর কখনো মুম্বইয়ে না আসেন'। তার পরিপ্রেক্ষিতে সঞ্জয় রাউতকে চ্যালেঞ্জ জানিয়ে কঙ্গনা আজই  মুম্বইয়ে ফেরার কথা আগাম জানিয়ে রেখেছিলেন। এদিকে কঙ্গনার আফিসে যাতে কোনোরকম ভাংচুর করা না হয়, তা জানিয়ে গত কাল  মুম্বই হাইকোর্ট আগামী ৩০ তারিখ পর্যন্ত স্থগিতাদেশ দিয়ে রেখেছে। তা সত্বেও আজ পুলিশের সাহায্য নিয়ে কঙ্গনার অফিস ভাঙতে  শুরু করে দিয়েছে বিএমসি।

কিন্তু কেন  ভাঙা হচ্ছে কঙ্গনার অফিস ? গত সোমবার বিএমসির কয়েকজন কঙ্গনার অফিসে যান এবং তাঁরা রিপোর্ট করেন কঙ্গনার অফিসের ভিতরে কিছু অবৈধ নির্মাণ করা হয়েছে।  ভিতরে নাকি মোট ১৪টি অবৈধ নির্মাণ রয়েছে। সেই রিপোর্ট অনুযায়ী গতকালই বিএমসি নোটিশ তৈরি করে নেয়, এবং আজই কঙ্গনার অফিস ভাঙতে চলে আসে।  তবে ওই বহুতলের অন্যান্য কোনো অফিস নয়, শুধুমাত্র কঙ্গনার অফিসেই নাকি অবৈধ নির্মাণ আছে এবং তা ভেঙে ফেলতে  যুদ্ধ পরিস্থিতি তৈরি করে ধ্বংসলীলা চালাতে চাইছে বিএমসি। ইতিমধ্যেই কঙ্গনার আইনজীবী রিজওয়ান  সিদ্দিকী হাইকোর্টে গোটা ঘটনাটি জানিয়েছেন এবং তার শুনানি এখনো চলছে। এদিকে তার মধ্যেই কঙ্গনার অফিসে ভাঙ্গচুর চালিয়ে  যাচ্ছে বিএমসি। তাঁর অফিসে  অনুমতিতে ঢুকে পড়ার  অভিযোগ জানাচ্ছেন কঙ্গনা। 

কঙ্গনা টুইট করে বলেছেন, "আমি যদি ভুল কিছু করে থাকি, তাহলে আমার শত্রুরা সেটা প্রমাণ করে দিক।  মুম্বই কি পাক অধিকৃত কাশ্মীর হয়ে গেছে ? এর আগে মুম্বইয়ের রাস্তায় 'আজাদী' স্লোগান উঠেছিল । আর আজ আমাকে প্রকাশ্যে হুমকি দেওয়া হচ্ছে,  সেটা দিচ্ছে শাসক দল, কেন মুম্বইয়ের পরিস্থিতি পাক অধিকৃত কাশ্মীরের মত করে দেওয়া হচ্ছে ?" শিব সেনাকে কঙ্গনা 'বাবর ও তার সৈন্যদল' হিসেবে বর্ণনা করেছেন. 

এদিকে কিছুক্ষণ আগেই ঘটনাস্থলে এসে পৌঁছেছে সিআরপিএফ জওয়ানরা। কেননা দিন দুয়েক আগেই কঙ্গনার নিরাপত্তার জন্যে কেন্দ্র সরকার কঙ্গনা রানাওয়াতকে 'ওয়াই' ক্যাটাগরির সুরক্ষা দিয়েছে। সব মিলিয়ে মুম্বইয়ের পালি হিলসে কঙ্গনার অফিস এলাকায় ব্যাপক  উত্তেজনা রয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages