দেশে প্রতিদিন ১ লাখ মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন, মোট আক্রান্ত ৪৪ লক্ষ পার করল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশে প্রতিদিন ১ লাখ মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন, মোট আক্রান্ত ৪৪ লক্ষ পার করল

Share This

দেশে প্রতিদিন ১ লাখ মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন, মোট আক্রান্ত ৪৪ লক্ষ পার করল


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১০/০৯/২০২০ : দেশে তুমুল গতিতে বেড়ে চলেছে করোনা ভাইরাসের দাপট। প্রতিদিন প্রায় ১ লক্ষ মানুষ নতুন করে আক্রান্ত হয়ে চলেছেন এই মারণ ব্যাধিতে। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা পার করে গেল ৪৪ লক্ষের মাইলস্টোন। 

দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, গত ২৪ ঘন্টায় মোট  ৯৫,৭৩৫ জন মানুষ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আমাদের দেশে। এখনো পর্যন্ত ভারতে মোট ৪৪,৬৫,৮৬৪ জন মানুষ আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। তার মধ্যে এই মুহূর্তে দেশের  হাসপাতালগুলিতে চিকিৎসা চলছে মোট ৯,১৯,০১৮ জন মানুষের এবং এই রোগে এখনো পর্যন্ত প্রাণ হারিয়েছেন মোট ৭৫,০৬২ জন, শুধু গতকালই মারা গিয়েছেন ১,১৭২ জন মানুষ।  তবে দেশে করোনা ভাইরাস থেকে চিকিৎসার পর সুস্থ হয়ে ওঠার হার অনেকটাই বৃদ্ধি পেয়েছে। এখনো পর্যন্ত মোট ৩৪,৭১,৭৮৪ জন মানুষ সুস্থ হয়ে উঠেছেন।

আমাদের দেশে করোনা ভাইরাস সবচেয়ে খারাপ প্রভাব ফেলেছে মহারাষ্ট্রে। আরব সাগরের  ধারে অবস্থিত এই  রাজ্যে এখনো পর্যন্ত মোট ৯,৬৭,৩৪৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসারত রয়েছেন মোট ২,৫২,৭৩৪ জন এবং চিকিৎসা করিয়ে সুস্থ হয়ে উঠেছেন মোট ৬,৮৬,৪৬২ জন মানুষ। গত ২৪ ঘন্টায় মহারাষ্ট্রে মোট ২৩,৮১৬ জন মানুষ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

দিল্লী ও তামিলনাড়ুকে টপকে দেশে করোনা আক্রান্তের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে অন্ধ্রপ্রদেশ। এই রাজ্যে এখনো পর্যন্ত মোট ৫,২৭,৫১২ জন মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। এই মুহূর্তে অন্ধ্রপ্রদেশের  হাসপাতালগুলিতে চিকিৎসারত আছেন মোট ৯৭,২৭১ জন  মানুষ, এখনো পর্যন্ত অন্ধ্রের ৪,২৫,৬০৭ জন মানুষ করোনা  চিকিৎসা করিয়ে সুস্থ হয়েছেন, তবে ৪,৬৩৪ জন মানুষ প্রাণ হারিয়েছেন। 

দেশের রাজধানী দিল্লীতে এখনো পর্যন্ত মোট ২,০১,১৭৪ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্তের সংখ্যা  ৪,০৩৯। দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, গতকাল পর্যন্ত মোট ৫,২৯,৩৪,৪৩৩ জন মানুষের করোনা টেস্ট করা হয়েছে, আর শুধু গতকালই মোট ১১,২৯,৭৫৬ জন  মানুষের শরীরে করোনা ভাইরাসের টেস্ট করা হয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages