এবার পশ্চিমবঙ্গে নিরপেক্ষ নির্বাচন হবে রাজ্যে : রাজ্যপাল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এবার পশ্চিমবঙ্গে নিরপেক্ষ নির্বাচন হবে রাজ্যে : রাজ্যপাল

Share This

এবার পশ্চিমবঙ্গে নিরপেক্ষ নির্বাচন হবে রাজ্যে : রাজ্যপাল


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৯/০৯/২০২০ : আজ বিশ্ব গণতন্ত্র দিবসে পাশ্চিমবঙ্গের  রাজ্যপাল শ্রী জগদীপ ধনকর পশ্চিমবঙ্গে গণতন্ত্র ফিরিয়ে আনা এবং নির্বিঘ্নে  নির্বাচনের আশ্বাস দিলেন ।

আজ আন্তর্জাতিক গনতন্ত্র  দিবসে রাজ্যবাসীকে শুভেচ্ছা জানিয়ে রাজ্যপাল  বলেন, "রাজ্যে  ফেয়ার ইলেকশন হওয়া  উচিত। রাজ্য সরকারের উচিত বিরোধী দলের কথাও শোনা। পশ্চিমবঙ্গে রাজনৈতিক হিংসা রাজ্যের ভাবমূর্তি নষ্ট  করছে, এটা থামানো উচিত। পুলিশের উচিত সরকারি কর্মচারীর মত কাজ করা। রাজনৈতিক দলের হয়ে নয়।সরকারের উচিত পুলিশের ওপর নির্ভর না করে কাজ করে যাওয়া। তবেই সরকার গ্রাউন্ড লেভেলের কাজ বুঝতে পারবে। তা না হলে গণতন্ত্রের গলা টেপা হয়ে যাবে।" 

রাজ্যপাল আরও বলেন, "আমরা স্বাধীনতা এবং গণতন্ত্র খুব কষ্ট করে অর্জন করেছি। এই  দুটো জিনিস পাওয়ার জন্যে বিপ্লবীরা রক্ত দিয়েছেন, সর্বোচ্য বলিদান হিসেবে জীবন দিয়েছেন। তাঁদের সেই কৃচ্ছসাধনাকে বৃথা যেতে দেওয়া যায় না।গণতন্ত্রের আধার হল নিরপেক্ষতা। সেটা বজায় রাখতে হলে সাধারণ মানুষকে এগিয়ে আসতে  হবে। আপনাদের রাজ্যপাল হিসেবে আমি কথা দিচ্ছি, এবার নির্বাচন নিরপেক্ষভাবে করার জন্যে আমি কোনো চেষ্টার ত্রুটি রাখব না।"



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages