গত ২৪ ঘন্টায় করোনা থেকে সুস্থ হয়ে ওঠার সংখ্যায় নয়া নাজির গড়ল ভারত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গত ২৪ ঘন্টায় করোনা থেকে সুস্থ হয়ে ওঠার সংখ্যায় নয়া নাজির গড়ল ভারত

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৬/০৯/২০২০ : ভারতে এখন প্রত্যেকদিন যেমন করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে, তেমন আজ একদিনে সুস্থ হয়ে ওঠার সংখ্যার নিরিখেও নতুন নাজির গেছে আমাদের দেশ
ভারতে সর্বাধিক সংখ্যায় আরোগ্য লাভের হার অব্যাহত রয়েছে। দেশে গত ২৪ ঘন্টায় এযাবৎ একদিনেই সর্বাধিক ৮২,৯৬১ জন করোনা মুক্ত হয়েছেন। এর ফলেসুস্থতার হার বেড়ে হয়েছে ৭৮.৫৩ শতাংশ।
গত সাতদিনে সুস্থতার হার ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। মোট আরোগ্য লাভের সংখ্যা বেড়ে হয়েছে ৩৯ লক্ষ ৪২ হাজার ৩৬০। 
গত ২৪ ঘন্টায় আরোগ্য লাভের সংখ্যার দিক থেকে মহারাষ্ট্রে সুস্থ হয়েছেন ১৯,৪২৩ জন বা ২৩.৪১ শতাংশ। এরপর রয়েছে অন্ধ্রপ্রদেশকর্ণাটক উত্তরপ্রদেশ ও তামিলনাড়ু। এই চারটি রাজ্যের সম্মিলিত আরোগ্য লাভের হার ৩৫.৫ শতাংশ। প্রায় ৫৯ শতাংশ আরোগ্য লাভ করেছেন এই পাঁচটি রাজ্য থেকে।
দেশের ২৭টি রাজ্য কেন্দ্রশাসিত অঞ্চলে সুস্থতার হার ৭০ শতাংশের বেশি। আজ পর্যন্ত নিশ্চিতভাবে করোনায় আক্রান্তের সংখ্যা ৯ লক্ষ ৯৫ হাজার ৯৩৩।
আজ পর্যন্ত সুস্থতার সংখ্যা ও নিশ্চিতভাবে আক্রান্তের সংখ্যার মধ্যে ফারাক বেড়ে হয়েছে ২৯ লক্ষ ৪৬ হাজার ৪২৭। পরিসংখ্যানের দিক থেকে নিশ্চিতভাবে আক্রান্তের তুলনায় সুস্থতার সংখ্যা বেড়ে প্রায় চারগুণ হয়েছে।
 দেশে নিশ্চিতভাবে করোনায় আক্রান্তের ৬০ শতাংশই মহারাষ্ট্রকর্ণাটকঅন্ধ্রপ্রদেশউত্তরপ্রদেশ ও তামিলনাড়ু থেকে। সর্বাধিক প্রভাবিত নয়টি রাজ্য কেন্দ্রশাসিত অঞ্চল থেকে নিশ্চিতভাবে করোনায় আক্রান্তের মোট হার ৭০ শতাংশ। দেশে গত ২৪ ঘন্টায় আরও ৯০,১২৩ জন নতুন করে সংক্রমিত হয়েছেন। এর মধ্যে ২০ হাজারের বেশি আক্রান্ত হয়েছেন মহারাষ্ট্র থেকে। এরপর রয়েছে অন্ধ্রপ্রদেশ (,৮৪৬এবং কর্ণাটক (,৫৭৬)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages