রাতের অন্ধকারে ভয়ঙ্কর লড়াই করে জঙ্গী অনুপ্রবেশ রুখে দিল বিএসএফ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাতের অন্ধকারে ভয়ঙ্কর লড়াই করে জঙ্গী অনুপ্রবেশ রুখে দিল বিএসএফ

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), সাম্বা, জম্মু ও  কাশ্মীর, ১৫/০৯/২০২০ :  ফের একবার পাকিস্তানের দিক থেকে জঙ্গী অনুপ্রবেশ রুখে দিল সীমান্তে কর্তব্যরত বর্ডার সিকিউরিটি ফোর্সের জওয়ানরা। গতকাল মধ্যরাত্রের ঘটনা।
গতকাল রাত্রি ১২:৩০ মিনিট নাগাদ জম্মু ও কাশ্মীরের সাম্বা সেক্টরে বিএসএফ জওয়ানরা পাকিস্তান সীমান্ত সংলগ্ন অঞ্চলে দেখতে পান রাতের অন্ধকারে পাঁচ জঙ্গী সীমান্ত পেরিয়ে ভারতে ঢোকার চেষ্টা করছে। সঙ্গে সঙ্গে বিএসএফ জওয়ানরা  জঙ্গীদের চ্যালেঞ্জ জানাতেই জঙ্গীরা  প্রচন্ডরকম গুলিবৃষ্টি  করে  দেয় জওয়ানদের লক্ষ করে। ওই জঙ্গীদের কাছে ছিল প্রচুর পরিমাণে অস্ত্রশস্ত্র।  যেখান দিয়ে তারা অনুপ্রবেশ করছিল, সেখানে ছিল গভীর জঙ্গল। রাতের অন্ধকারে জঙ্গীরা জঙ্গলের মধ্যে ঢুকে গিয়ে বিএসএফ জওয়ানদের সাথে লড়াই করতে থাকে। 
নিজেদের প্রাণ বাঁচাতে জাওয়ানরাও তখন ভয়ানক যুদ্ধে মেতে উঠেছে। আর তখনি সীমান্তের ওপার থেকে পাক রেঞ্জাররা জঙ্গীদের বাঁচাতে গোলাগুলি চালাতে শুরু করে দেয়। সব মিলিয়ে ভয়ঙ্কর যুদ্ধ বেঁধে যায়।এরপর বিএসএফকে বেশ কয়েকটি গ্রেনেডও ছুঁড়তে হয়। আর এর মধ্যেই জঙ্গলের মধ্যে দিয়ে অন্ধকারে পাকিস্তানের দিকে পালিয়ে যায় ওই জঙ্গীরা। অনেক রাত্রি পর্যন্ত ওই জঙ্গলে তল্লাশি চালিয়েও কাউকে  পাওয়া যায় নি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages