প্রাণনাশের হুমকি পেয়ে হাইকোর্টের দ্বারস্থ মহম্মদ সামির প্রাক্তন স্ত্রী হাসিন জাহান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রাণনাশের হুমকি পেয়ে হাইকোর্টের দ্বারস্থ মহম্মদ সামির প্রাক্তন স্ত্রী হাসিন জাহান

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৪/০৯/২০২০ : বার বার প্রাণ নাশের হুমকি পাওয়ার পর এবার হাইকোর্টের দ্বারস্থ হলেন ক্রিকেটার মহম্মদ সামির  প্রাক্তন স্ত্রী হাসিন জাহান।
মহম্মদ সামির প্রাক্তন স্ত্রী তাঁর মেয়েকে নিয়ে একা থাকেন। গত ৫ই আগস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমিপুজন উৎসবের দিন হিন্দুদেরকে শুভেচ্ছা জানিয়ে হাসিন সোশ্যাল মিডিয়ায় টুইট করেছিলেন। তারপর থেকেই ক্রমাগত তাঁর কাছে হুমকি ফোন আসতে  শুরু করেছিল। সেই ফোনে তাঁকে ধর্ষণ করা এবং খুন করে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছিল। প্রায় প্রতিদিন নিয়ম করে তাঁকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা হচ্ছিল।
এরপর হাসিনা জাহান পুলিশের কাছে গিয়ে লিখিত আভিযোগ জানিয়ে এসেছিলেন। কিন্তু হাসিনের  বক্তব্য পুলিশ তাঁর অভিযোগে গুরুত্ত্ব দিচ্ছে না, কোনো রকম পদক্ষেপ করছে না। অথচ যেভাবে হুমকি আসছে, তাতে তিনি আতঙ্কিত হয়ে পড়ছেন । সাহায্যের জন্যে তিনি কাউকেই পাশে পাচ্ছেন না।
এবার হাসিন জাহান হাইকোর্টের দ্বারস্থ হলেন এবং নিজের ও তাঁর মেয়ের নিরাপত্তার জন্যে আবেদন করলেন। হাসিন বলেন, "যেভাবে আমাকে রোজ হেনস্থা করা হচ্ছে, তাতে আমি প্রবলভাবে মানসিক যন্ত্রণা অনুভব করছি। এক অদ্ভুত আতঙ্ক আমাকে তাড়া  করে বেড়াচ্ছে। আমি জানি না, আমি কি করব, আমি জানি না আমার একমাত্র মেয়ের ভবিষ্যৎ কি হতে চলেছে। আমি আমার হিন্দু ভাইয়েদের কাছে সাহায্য চাইছি, কিন্তু কেউই আমাকে সাহায্য করতে এগিয়ে আসেনি। আমি যে কোনো দিন মানসিক রোগী হয়ে যেতে পারি। এখন হাইকোর্টই  একমাত্র ভরসা।" হাইকোর্ট হাসিন জাহানের আবেদনটি শুনবে আগামী সপ্তাহে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages