পশ্চিমবঙ্গের নতুন মুখ্য সচিব হতে চলেছেন আলাপন বন্দ্যোপাধ্যায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পশ্চিমবঙ্গের নতুন মুখ্য সচিব হতে চলেছেন আলাপন বন্দ্যোপাধ্যায়

Share This

পশ্চিমবঙ্গের নতুন মুখ্য সচিব হতে চলেছেন আলাপন বন্দ্যোপাধ্যায়


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৮/০৯/২০২০ : রাজ্যের উচ্চপদস্থ প্রশাসনিক পদে রদবদল করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের নতুন মুখ্য সচিব হতে চলেছেন আলাপন বন্দ্যোপাধ্যায়।

আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে জানিয়েছেন, "অত্যন্ত খুশির সাথে জানাচ্ছি, রাজ্যের নতুন মুখ্য সচিব হতে চলেছেন আলাপন বন্দ্যোপাধ্যায়।  তিনি স্বরাষ্ট্র ও তথ্য দপ্তরের অতিরিক্ত মুখ্য সচিব পদে ছিলেন।"  অপর  একটি টুইটে  মমতা জানান "এতদিন পশ্চিমবঙ্গের মুখ্য সচিব হিসেবে কাজ করেছেন রাজীব সিনহা, তাঁকে আগামী তিন বছরের জন্যে জন্যে ওয়েস্ট বেঙ্গল ইন্ড্রাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট কর্পোরেশনের চেয়ারম্যান করা হচ্ছে। রাজীব সিনহা আগামী মাসের ১ তারিখ থেকে নতুন পদের দায়িত্ব গ্রহণ করবেন।"

এছাড়াও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে জানান, "রাজ্যের স্বরাষ্ট্র সচিব হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন এইচ কে দ্বিবেদী এবং অর্থমন্ত্রকের সচিব পদে দায়িত্ব গ্রহণ করবেন মনোজ পন্থ। এঁরাও নতুন দায়িত্বে কাজ শুরু করবেন ১ তারিখ থেকে। আমি পুরো টিমকে শুভেচ্ছা জানাচ্ছি।" 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages