"দিল্লীতে কোরোনার দ্বিতীয় ওয়েভ, এরপর কমবে কোরোনার দাপট," বললেন কেজরিওয়াল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"দিল্লীতে কোরোনার দ্বিতীয় ওয়েভ, এরপর কমবে কোরোনার দাপট," বললেন কেজরিওয়াল

Share This

"দিল্লীতে কোরোনার দ্বিতীয় ওয়েভ, এরপর কমবে কোরোনার দাপট," বললেন কেজরিওয়াল


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৪/০৯/২০২০ : দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেছেন, "বিশেষজ্ঞরা মনে করেন দিল্লীতে করোনা ভাইরাসের দ্বিতীয় ওয়েভ আঘাত হানায় করোনা আক্রান্তের সংখ্যা   গিয়েছিল, তবে এবার দিল্লীতে সংক্রমণের সংখ্যা কমতে থাকবে।"

দেশের মধ্যে যে যে জায়গাগুলিতে করোনা ভাইরাস তার থাবা সবচেয়ে বেশি ছাড়া করেছিল, তার মধ্যে দিল্লী অন্যতম। দিল্লীতে ইতিমধ্যেই বহু মানুষের প্রাণ গিয়েছে করোনা সংক্রমণের জন্যে. তবে এবার দিল্লীতে করোনা সংক্ৰমন কমবে বলে আশা করছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। 

দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল আজ বলেছেন, "দিল্লীতে ১লা জুলাই থেকে ১৭ই সেপ্টেম্বর পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রনেই ছিল. কিন্তু তারপর থেকেই হঠাৎ করে করোনা সংক্ৰমণ বাড়তে থাকে। ১৭ তারিখেই নতুন করে ৪৫০০ জন করোনা  হয়েছিলেন. বিশেষজ্ঞরা যেটা বলছেন, সেটা হল দিল্লীতে করোনা ভাইরাসের দ্বিতীয় ওয়েভ চলে এসেছে, তার জন্যেই করোনা আক্রান্তের সংখ্যা চরম জায়গায় গিয়ে পৌঁছাচ্ছে। তবে এই ওয়েভ কেটে গেলেই দিল্লীতে ক্রমেই কমতে থাকবে করোনা সংক্ৰমন।"

কেজরিওয়াল জানিয়েছেন ভার্চুয়াল বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র  মোদিকে দিল্লীর পরিস্থিতির ব্যাপারে বিস্তারিতভাবে জানিয়েছেন তিনি।কেজরিওয়াল জানিয়েছেন, "দিল্লীর দায়িত্ববান সরকার হিসেবে করোনা সংক্ৰমন ঠেকাতে আমরা বেশ কিছু পদক্ষেপ নিয়েছি। এখন প্রতিদিন ২০ হাজারের বদলে ৬০ হাজার টেস্ট করা হচ্ছে।" এই মুহূর্তে দিল্লীতে মোট  ৩০৮৩৬ জন মানুষ করোনা  চিকিৎসাধীন রয়েছেন। 

এদিকে এই মুহূর্তে আরও একটি বড় খবর পাওয়া যাচ্ছে। দিল্লীর উপমুখ্যমন্ত্রী মনীশ শিশোদিয়া করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। আজ একটু আগেই তাঁর শরীরে ডেঙ্গুও ধরা পড়েছে. 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages