মৃত্যুর আগে দিশা ১০০ ডায়ালে পুলিশকে ফোন করেননি, জানাল মুম্বই পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মৃত্যুর আগে দিশা ১০০ ডায়ালে পুলিশকে ফোন করেননি, জানাল মুম্বই পুলিশ

Share This

মৃত্যুর আগে দিশা ১০০ ডায়ালে  পুলিশকে ফোন করেননি, জানাল মুম্বই পুলিশ


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ১৮/০৯/২০২০ :  প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার দিশা সালিয়ান মৃত্যুর আগে নাকি ১০০ ডায়ালে  ফোন করেছিলেন পুলিশকে, কিন্তু আজ এমন দাবী রীতিমত খারিজ করে দিল মুম্বই পুলিশ। 

গতকাল প্রশ্ন উঠেছিল, সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার দিশা সালিয়ান মৃত্যুর আগের মুহূর্তে সাহায্য চেয়ে ফোন করেছিলেন পুলিশকে। তিনি ১০০ নম্বর ডায়ালে ফোন করেছিলেন, কিন্তু ফোন তোলেনি পুলিশ। এরপরেই দিশার মৃত্যু হয়েছিল। কিন্তু আজ সরকারিভাবে মুম্বই পুলিশ জানিয়ে দিল, 'দিশা সালিয়ান আদৌ ১০০ ডায়ালে মুম্বই পুলিশকে ফোন করেন নি।  তাঁর ফোন থেকে শেষ ফোনটি করা হয়েছিল তাঁর বন্ধু অঙ্কিতাকে। সুতরাং মৃত্যুর আগে দিশা ১০০ ডায়াল করে যে পুলিশকে ফোন করে সাহায্য চাওয়ার কথা  সর্বৈব মিথ্যা এবং গুজব'।

জুন মাসের ৮ তারিখে একটি বহুতল আবাসনের ১৪ তলা থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছিল দিশা সালিয়ানের। বহুতলের নিচে কার পার্কিংয়ের জায়গায় দিশার নগ্ন দেহ পড়ে থাকতে দেখা গিয়েছিল।  পুলিশ জানিয়েছিল তিনি আত্মহত্যা করেছিলেন। কিন্তু বিভিন্ন মহল থেকে অভিযোগ করা হয়েছে, কেউ কখনোই নগ্ন দেহে আত্মহত্যা করতে পারে না। দিশাকে খুন করা হয়েছিল। দিশার মৃত্যুর পর জুন মাসেরই ১৪ তারিখে মৃত্যু হয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এক্ষেত্রেও মুম্বই পুলিশ জানিয়েছিল সুশান্ত আত্মহত্যা করেছিলেন। এরপরেই শুরু হয়ে যায় বিতর্ক এবং চাপান উতোর। এই মুহূর্তে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে তদন্ত করছে সিবিআই। হয়ত দিশার মৃত্যু নিয়েও সিবিআই তদন্ত করবে এবং একদিন সত্য ঘটনা প্রকাশ্যে চলে আসবে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages