কোরোনার জেরে ৬ মাস ভুটানে আটকে থেকে আজ দেশে ফিরলেন কয়েকশো পর্যটক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কোরোনার জেরে ৬ মাস ভুটানে আটকে থেকে আজ দেশে ফিরলেন কয়েকশো পর্যটক

Share This
আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), জয়গাঁ, পশ্চিমবঙ্গ, ১৫/০৯/২০২০ :  ভুটানে বেড়াতে গিয়ে যে দেশের বাইরে এতদিন আটকে থাকতে হবে  তা বোধ হয় ঘুনাক্ষরেও ভাবতে পারেন নি বেশ কয়েকজন পর্যটক।
করোনা মহামারীর জেরে ভুটানে চালু হয়েছিল  লকডাউন। দীর্ঘ ৬ মাস ধরে চলেছে সেই লক ডাউন। আর এই লকডাউনের ফলে ভুটানে আটকে পড়েছিলেন  বহু ভারতীয়। প্রায় ছয় মাস ভুটানে আটকে থাকার পর আলিপুরদুয়ার জেলা প্রশাসন ও ভুটান সরকারের সহযোগিতায় আজ জয়ঁগাতে ফায়ার এলেন কয়েকশো ভারতীয় পর্যটক । দীর্ঘদিন বাদে দেশের মাটিতে পা রাখতে পেরে খুশি তাঁরা। 
এই পর্যটকদের অধিকাংশ মানুষ উত্তরবঙ্গের বিভিন্ন জেলার বাসিন্দা। আজ জয়ঁগার  ভুটান গেট হয়ে তাঁরা  জয়ঁগাতে ফিরে আসেন।   এরপর  তাঁদের  স্ব‍্যাস্থদপ্তরের থেকে লালারস নমুনা সংগ্রহ করে নেওয়া হয় এবং  স্ব‍্যস্থপরীক্ষা করা হয়। আগতদের স্বাগত জানাতে আজ জয়গাঁয় উপস্থিত ছিলেন আলিপুরদুয়ার-এর  বিধায়ক সৌরভ চক্রবর্তী এবং  আলিপুরদুয়ার জেলা পরিষদের সদস্য পাসাং ডিকি শেরপা । 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages