সুশান্ত সিং রাজপুত, রানা প্রতাপের বংশধর হয়ে কি ভাবে আত্মহত্যা করতে পারে ? প্রশ্ন বিহারের বিধায়কের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সুশান্ত সিং রাজপুত, রানা প্রতাপের বংশধর হয়ে কি ভাবে আত্মহত্যা করতে পারে ? প্রশ্ন বিহারের বিধায়কের

Share This

সুশান্ত সিং রাজপুত, রানা প্রতাপের বংশধর হয়ে কি ভাবে আত্মহত্যা করতে পারে ? প্রশ্ন বিহারের বিধায়কের


আজ খবর (বাংলা), সাহারসা , বিহার, ১৭/০৯/২০২০ : এবার প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে  নিয়ে  মন্তব্য করলেন  বিহারেরই আরজেডি বিধায়ক অরুন যাদব। তিনি বললেন, "সুশান্ত সিং রাজপুত নিশ্চয়ই রাজপুত ছিলেন না, কারন রানা প্রতাপের বংশধর কখনো আত্মহত্যা করতে পারে না।"

আজ বিহারের সাহারসা এলাকায় একটি নতুন রাস্তা উদ্বোধনের সময় রাষ্ট্রীয় জনতা দলের বিধায়ক অরুন যাদব একটি প্রশ্নের  উত্তরে বলেন, "কেউ খারাপভাবে নেবেন না, মহরানা প্রতাপের বংশধর হয়ে কেউ কি আত্মহত্যা করতে পারেন ? অর্থাৎ যেটা আমাদের বলা হয়েছে এখনো পর্যন্ত, একজন রাজপুত হয়ে সুশান্তের আত্মহত্যা করা উচিত হয় নি। একজন রাজপুত সবসময় লড়াই করার মানসিকতা রাখে। সুশান্তও ছিল রাজপুত, তাই সুশান্তের উচিত ছিল লড়াই করা, কিন্তু কখনোই আত্মহত্যা করা নয়।" 

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই মুম্বই পুলিশ সেই মৃত্যুকে আত্মহত্যা বলেছিল, কিন্তু সেই মৃত্যু নিয়ে এখনো রহস্যের জট কাটেনি। সেই মৃত্যু রহস্য নিয়ে এখনো তদন্ত করে চলেছে সিবিআই। এই মৃত্যু রহস্যের সাথে ড্রাগ চক্রের যোগ থাকায়, কেন্দ্রীয় এজেন্সি 'নারকোটিকস কন্ট্রোল ব্যুরো' তদন্ত করে এখনো পর্যন্ত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তী সহ বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে। কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের জট এখনো পর্যন্ত খোলেনি। ঠিক কিভাবে সুশান্তের মৃত্যু হয়েছিল তা এখনো জানা যায় নি।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages