হাথরস কাণ্ডে এবার যোগী আদিত্যনাথকে তোপ মমতা বন্দ্যোপাধ্যায়ের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হাথরস কাণ্ডে এবার যোগী আদিত্যনাথকে তোপ মমতা বন্দ্যোপাধ্যায়ের

Share This

হাথরস কাণ্ডে এবার যোগী আদিত্যনাথকে তোপ  মমতা বন্দ্যোপাধ্যায়ের

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০১/১০/২০২০ : উত্তরপ্রদেশের হাথরসে গণ ধর্ষণ কাণ্ড নিয়ে এবার মুখ খুললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

কিছুদিন আগেই উত্তরপ্রদেশের হাথরসে  ১৯ বছর বয়সী এক দলিত তরুণীকে গণধর্ষণ ও নির্যাতন করা হয়েছিল। গত সোমবার ওই তরুণী দিল্লীর সফদরজং হাসপাতালে মারা যায়। নির্ভয়া বা প্রিয়ঙ্কা রেড্ডির ঘটনার পর  এই ঘটনা নিয়েও তোলপাড় হয়েছে দেশের রাজনীতি। সোচ্চার হয়েছেন নেটিজেনরা। অপরাধী চার দুষ্কৃতী ধরাও পড়েছে, এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী উঠেছে দেশজুড়ে।

এই ঘটনার পর আরও একটি ঘটনা নিয়েও যোগী আদিত্যনাথ সরকারকে তুমুল সমালোচনার সামনে পড়তে হয়েছে। অভিযোগ উঠেছে, ওই তরুণীর মৃত্যুর পর তার মৃতদেহ হাথরসে  নিয়ে আসা হলেও তার পারিবারের হাতে তুলে দেওয়া হয় নি, বরং উত্তরপ্রদেশ পুলিশ সেই তরুণীর দেহ খানিকটা গোপন রেখেই আলাদা করে শেষকৃত্য সম্পন্ন করে দিয়েছে। এই বিষয়টি নিয়েও বিরোধীরা উত্তরপ্রদেশ  সরকারকে বিঁধতে ছাড়েনি।

গতকাল এই ঘটনা নিয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন  কংগ্রেস  নেত্রী  প্রিয়াঙ্কা গান্ধী এবং কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং. আর গতকাল যোগী আদিত্যনাথ সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বান্দ্যেপাধ্যায়। মমতা বলেছেন, "উত্তর প্রদেশে এক দলিত কন্যাকে নির্যাতন করা হয়েছে, যে নিষ্ঠুরতা এবং লজ্জাজনক ঘটনা সেখানে ঘটেছে, তাতে আমি ভাষা হারিয়ে ফেলেছি। আমি ওই তরুণীর জন্যে গভীর শোক প্রকাশ  করছি। কিন্তু তার চেয়েও বেশি লজ্জাজনক ব্যাপারটি হল ওই তরুণীর বাবা-মায়ের কোনো অনুমতি ছাড়াই, তাঁদের উপস্থিতি ছাড়াই মৃতদেহ বলপূর্বক দাহ করে দেওয়া হয়েছে। আসলে শুধুমাত্র ভোটের জন্যে যারা মিথ্যা প্রতিশ্রুতি দেয় এবং স্লোগান দেয়, তাদের মুখোশ এবার খসে পড়েছে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages