অকালে চলে গেলেন ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অকালে চলে গেলেন ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত

Share This

অকালে চলে গেলেন ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৮/০৯/২০২০ : প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার শর্বরী  দত্তের অস্বাভাবিক মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। আজ সকালে  তাঁর মৃত্যুর খবর এসে পৌঁছায়। 

দক্ষিণ কলকাতার গোলপার্কের কাছে থাকতেন শর্বরী দত্ত। এমনিতে তাঁর কোনো অসুস্থতা ছিল না. কিন্তু শৌচালয়ে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন এবং তাঁকে দরজা ভেঙে শৌচাগার থেকেই উদ্ধার করা হয় বলে জানা গিয়েছে। সম্ভবত শৌচালয়ে গিয়ে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। গোটা বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশ। 

ফ্যাশন ডিজাইনিং জগতে রীতিমত বিখ্যাত ছিলেন তিনি। পুরুষদের রঙ্গীন ধুতি এসেছিল তাঁর হাত ধরেই। টালিগঞ্জ এবং বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সাথেও তাঁর ছিল নিবিড় সম্পর্ক। বিগত দিনে বহু অভিনেতা ও অভিনেত্রীর সাথে তাঁকে এক ফ্রেমে দেখা গিয়েছিল। তাঁর অকাল মৃত্যুতে শোকের ছাওয়া  নেমে এসেছে বিভিন্ন মহলে।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages