সাগরদ্বীপের কপিল মুনির আশ্রম চত্বরে ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়ে ছাই ১০টি দোকান ও দুটি বসত বাড়ি (ভিডিও) - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সাগরদ্বীপের কপিল মুনির আশ্রম চত্বরে ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়ে ছাই ১০টি দোকান ও দুটি বসত বাড়ি (ভিডিও)

Share This

রাজ্য

আজ খবর (বাংলা), সাগরদ্বীপ, দক্ষিণ ২৪ পরগনা, পশ্চিমবঙ্গ, ১৫/০৯/২০২০ : ভয়াবহ অগ্নিকাণ্ড সাগরদ্বীপের কপিল মুনি আশ্রম চত্বরে। আজ সন্ধ্যে সাতটা নাগাদ আগুন লেগে যায় সেখানে, আগুন নেভাতে ব্যস্ত দমকল বাহিনী।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সাগরদ্বীপের কপিল মুনি আশ্রম চত্বরের কাছেই একটি চায়ের দোকান অনেকদিন ধরে বন্ধ হয়ে পড়েছিল লক ডাউনের কারণে। সেই দোকান খোলা হবে, কিন্তু দীর্ঘদিন বন্ধ থাকার ফলে দোকানে বাসা করেছিল প্রচুর বোলতা। স্থানীয় কয়েকজন আগুন দিয়ে সেই বোলতার চাক ভাঙতে যায়। তখনই অসাবধানতাবশতঃ  দোকানের একটি দিকে আগুন ধরে যায়। দোকানের ভিতরে ছিল একটি ভর্তি গ্যাস সিলিন্ডার। আগুনের আওতায় এসে সেই গ্যাস সিলিন্ডার সশব্দে ফেটে গিয়ে গোটা দোকানেই আগুন ছড়িয়ে যায়। এরপর নিমেষে সেই আগুন পাশাপাশি থাকা অন্য্ দোকানগুলিকেও গ্রাস করে ফেলে।
কপিল মুনির আশ্রম এলাকায় এই ভয়াবহ অগ্নিকাণ্ডে মোট ১০টি দোকান পুরোপুরি ভস্মীভূত হয়ে গিয়েছে। পুড়ে গিয়েছে দুটি বসত বাড়ি। প্রথমে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছালেও এক ঘণ্টার মধ্যে সেই আগুন নিয়ন্ত্রণে আনতে পারে নি। স্থানীয় লোকেরাও আগুন নেভাতে হাত লাগান। কিন্তু ততক্ষণে যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে। এই অগ্নিকাণ্ডে হতাহতের কোনো খবর এখনো পর্যন্ত এসে পৌঁছায় নি।  (দেখুন ভিডিও)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages