রাজ্যপাল সরাসরি বলে দিলেন, "সন্ত্রাসের স্বর্গরাজ্য বাংলা" - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্যপাল সরাসরি বলে দিলেন, "সন্ত্রাসের স্বর্গরাজ্য বাংলা"

Share This

রাজ্যপাল সরাসরি বলে দিলেন, "সন্ত্রাসের স্বর্গরাজ্য বাংলা"


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৮/০৯/২০২০ : ফের একবার পশ্চিমবঙ্গের রাজ্যপাল এবং রাজ্য সরকারের মধ্যে সংঘাত চরমে উঠল। আজ রাজ্যপাল সরাসরি বলে দিলেন, "সন্ত্রাসের স্বর্গরাজ্য বাংলা"। 

আজ রাজ্যের রাজ্যপাল জগদীপ ধনকর সাংবাদিকদের বলেন, "এই মুহূর্তে পশ্চিমবঙ্গে আইনের শাসন নেই, পশ্চিমবঙ্গ রীতিমত সন্ত্রাসের স্বর্গরাজ্য হয়ে উঠেছে। রাজ্য প্রশাসন এখানে সম্পূর্ণ ব্যর্থ হয়ে গিয়েছে। এই রাজ্যে সংবিধানের বাইরে গিয়ে কাজ করছে পুলিশ। শাসকদল পুলিশকে পরিচালনা করে যাচ্ছে। গণতন্ত্র আর পুলিশরাজ একসঙ্গে চলতে পারে না।এখানে পুলিশ কোনো নিয়ম শৃঙ্খলা মেনে কাজ করে না। .শাসক দলের হয়ে কাজ করে এবং বিরোধী দলের কর্মীদের বাড়ির দরজায় গিয়ে করা নাড়ে। নিজেদের ভূমিকা পালনে রাজ্যের পুলিশ পুরোপুরি ব্যর্থ।"

রাজ্যপাল জগদীপ ধনকর আজ বলেছেন, "রাজ্যের কাছে একাদিক তথ্য চাইলেও রাজ্য তা আমাকে জানানোর প্রয়োজন মানে করে না। রাজ্যের ডিজির কাছেও আমি প্রশ্ন করেছিলাম, তিনি অত্যন্ত দায়সারাভাবে যে উত্তর আমাকে দিয়েছিলেন তা অত্যন্ত দুর্ভাগ্যজনক, অপদার্থতা  এবং হৃদয়বিদারক।  আমি ডিজির কাছে প্রশ্ন করলে উত্তর দেন মুখ্যমন্ত্রী , এমনটা কেন হবে ? আমাকে কোনো তথ্য দেওয়া হচ্ছে না। তার মূল কারন হল বহু তথ্য এখানে চেপে যাওয়া হচ্ছে। সেগুলো আর জনসমক্ষে আসছে না। মুখ্যমন্ত্রী সবকিছুর জন্যেই মুড়িমুড়কির মত টাকা খরচ করে যাচ্ছেন, অথচ রাজভাবেনর জন্যে তাঁর কাছে টাকা থাকে না।"

নিজের বক্তব্য রাখতে গিয়ে আজ রাজ্যপাল বলেন, "এখন সংবাদ মাধ্যমগুলি বেশ শক্তিশালী, তারা সবকিছু নজর রাখছে। আমাকে সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলতে বারণ করেছেন মুখ্যমন্ত্রী, যেটা বেশ হাস্যকর ও দুর্ভাগ্যজনক। উনি কারোর কথা শোনেন না, কারোর প্রশ্নের উত্তর দেন না। অথচ রাজ্যের রাজ্যপাল হিসেবে রাজ্যের সব তথ্য তাঁর আমার কাছে পাঠানোর কথা। এটা আমি বলছি না, সংবিধান বলছে। উনি বিরোধী দলের নেতাদের কথাও শোনেন না। আমি সংবিধানের সীমা কখনোই লংঘন করি নি, কিন্তু সংবিধান সকলকেই সমান শক্তি  দিয়েছে, সুরক্ষা দিয়েছে, যে সুরক্ষা এই  রাজ্যে প্রতিদিন ব্যাহত হচ্ছে। সংবিধানে সব পক্ষের  সমতা রাখা  হয়েছে। আমি কারোর রাবার স্ট্যাম্প নই ।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages