'কেবিসি' হোস্ট করতে এসে স্যুটে সবুজ রিবন কেন লাগালেন অমিতাভ বচ্চন ! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


'কেবিসি' হোস্ট করতে এসে স্যুটে সবুজ রিবন কেন লাগালেন অমিতাভ বচ্চন !

Share This

'কেবিসি' হোস্ট করতে এসে স্যুটে সবুজ রিবন কেন লাগালেন অমিতাভ বচ্চন !


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ৩০/০৯/২০২০ : টিভি চ্যানেলের পর্দায় ফের একবার স্বমহিমায় হাসিখুশি বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। কিন্তু 'কৌন  বনেগা ক্রোড়পতি'  গেম শো হোস্ট করতে এসে কেন তাঁর স্যুটে সবুজ  রিবন লাগানো রয়েছে, তার রহস্য ফাঁস করলেন বিগ বি নিজেই।

'কৌন  বনেগা ক্রোড়পতি' গেম শো হোস্ট করতে এসে অমিতাভ বচ্চন পড়েছিলেন একটি গাঢ় নীল রঙের স্যুট , আর সেই   স্যুটের বুকে লাগানো ছিল একটি গ্রীন রিবন। কিন্তু কেন গাঢ় নীল স্যুটের সাথে অসামঞ্জস্যপূর্ণ সবুজ রঙের রিবন ? এর  উত্তরে অমিতাভ জানালেন 'ইতিমধ্যেই তাঁর শরীরের অঙ্গ প্রত্যঙ্গ তিনি দান করে দিয়েছেন। তিনি বেঁচে থাকতে চান অন্যের শরীরে। তারই প্রতীক হিসেবে আজ তিনি স্যুটের সাথে সবুজ রিবন লাগিয়ে এসেছেন গেম শো খেলতে'।

বিগ বি অবশ্যই তাঁর শরীরের অঙ্গ প্রত্যঙ্গ দান করে দিয়েছেন, আর এটা একটা মহৎকার্য। কিন্তু সমাজের প্রতি এই সবুজ রিবন দিয়ে দৃষ্টি আকর্ষণ করিয়ে সাধারণ মানুষের মধ্যে তিনি আর সকালেরও  অঙ্গপ্রত্যঙ্গ দান করার বার্তা দিয়ে গেলেন। শরীরের যে অঙ্গ প্রত্যঙ্গ মৃত্যুর পর আর কোনো কাজে লাগবে না, সেই অঙ্গ প্রত্যঙ্গ আর একজন মানুষের কাজে লাগতে পারে, আর একজন মানুষ সেই অঙ্গগুলি পেয়ে নতুন জীবন লাভ করতে পারে, সেই কারণেই অমিতাভ বচ্চন সবুজ রিবন লাগিয়ে 'কৌন বনেগা ক্রোড়পতি'র মত জনপ্রিয় গেম শো হোস্ট করতে এসেছিলেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages