আইএসএল-এর জন্যে এটিকে-মোহন বাগান চুক্তি করল স্প্যানিশ ফুটবলার 'টিরি'র সাথে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আইএসএল-এর জন্যে এটিকে-মোহন বাগান চুক্তি করল স্প্যানিশ ফুটবলার 'টিরি'র সাথে

Share This

আইএসএল-এর জন্যে এটিকে-মোহন বাগান চুক্তি করল স্প্যানিশ ফুটবলার টিরির সাথে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১২/০৯/২০২০ :  আইএসএল টুর্নামেন্টের জন্যে দলকে আরও শক্তিশালী করতে  এবার এটিকে-মোহন  বাগান  চুক্তি করল স্পেনের ফুটবলার জোশ লুইস এসপিনোসা আরেরওর সাথে, মাঠে ময়দানে যাঁর পরিচিতি 'টিরি'  নামে। 

স্পেনের এই ডিফেন্ডার যদিও এর আগেও খেলেছেন আতলেতিকো দ্য কলকাতার হয়ে এবং ২০১৬ সালে ট্রফিও এনে দিয়েছিলেন। তবে তারও  আগে এই স্প্যানিশ ফুটবলার খেলেছিলেন জামশেদপুরের হয়ে. এবার তাঁকেই দলভুক্ত করল এটিকে-মোহন বাগান। তৈরি নিজের ফুটবল কেরিয়ার শুরু করেছিলেন স্পেনের এন্ডালুসিয়ান ক্লাবের হয়ে, অনুর্দ্ধ ১৯ দলে তিন মরসুম খেলার পর যোগ দিয়েছিলেন আতলেতিকো দ্য মাদ্রিদের বি টিমে।  এরপর তিনি ডাক পান ভারত থেকে এবং তখন থেকেই খেলতে থাকেন আইএসএল টুর্নামেন্টে। প্রথমে জামশেদপুরের হয়ে, তারপর আতলেতিকো দ্য কলকাতার হয়ে. এখন দিব্যি মানিয়ে নিয়েছেন ভারতীয়  ফুটবলের সাথে আর একটু একটু করে বাড়িয়ে নিয়েছেন নিজের ফুটবল স্কিল।

টিরি নিজেও বেশ  উচ্ছসিত। কেননা বাংলার ফুটবল প্রেম, মোহনবাগান, ইস্টবেঙ্গল সম্বন্ধে তিনি শুধুই শুনে এসেছেন, মোহন বাগান নামের যে একটা আলাদা জাদু আছে, একটা আলাদা আবেগ আছে, মোহন বাগান সমর্থকদের উচ্ছাস উন্মাদনা, এই ব্যাপারগুলো তিনি শুধুই শুনে এসেছেন, এবার নিজেই দেখবেন কাছে থেকে। অনুভব করবেন সত্যিকারের ফুটবল প্রেম কাকে বলে ! সুদূর ব্রাজিল, আর্জেন্টিনার ফুটবল উন্মাদনা, ইউরোপিয়ানদের ফুটবল উদ্দীপনা এই কলকাতাই  তাঁকে উপহার দেবে। আর তাই মেরুন সবুজ জার্সি গায়ে দিয়ে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন টিরি।

এটিকে-মোহন বাগান দলের প্রধান কোচ এন্টোনিও লোপেজ হাবাস খুশি টিরিকে নিয়ে। হাবাস অবশ্য প্রতিদিন তাঁর অস্ত্রভান্ডারের অস্ত্রগুলোকে শান  দিয়ে চলেছেন।  পুরোন ছক বদলে দিচ্ছেন, নিয়ে আসছেন নতুন ছক, নতুন নতুন পরিকল্পনা। তাঁর দলে রয়েছেন কার্ল ম্যাকহাগ , প্রীতম কোটাল,  শুভাশিস বোস , সুমিত রাঠী , প্রবীর দাস, রয়  কৃষ্ণ, জবি জাস্টিন, এডু  গার্সিয়া, শেখ সাহিল, মনবীর  সিং এবং ডেভিড উইলিয়ামসের মত তারকা ফুটবলার। এবারেও  আইএসএল ট্রফিটাকে চুম্বন করার স্বপ্ন দেখছেন হাবাস। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages