ফিল্ম ইন্ডাস্ট্রির জন্যে রিলিফ ফান্ড চাইলেন তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফিল্ম ইন্ডাস্ট্রির জন্যে রিলিফ ফান্ড চাইলেন তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহান

Share This
বিনোদন

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৬/০৯/২০২০ : এবার ফিল্ম ইন্ডাস্ট্রির জন্যে কেন্দ্রের কাছে রিলিফ ফান্ড চাইলেন বসিরহাটের তৃণমূল কংগ্রেসের সাংসদ ও অভিনেত্রী  নুসরত জাহান।
আজ রাজ্য সভার নিম্ন কক্ষে সাংসদ নুসরত জাহান বলেন, "দেশে করোনা মহামারীর জেরে দীর্ঘদিন ধরে লক ডাউন ঘোষণা করা হয়েছিল, যে সময় বিনোদন জগৎ সম্পূর্ণ বন্ধ করে রাখা হয়েছিল। দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিগুলো বন্ধ থাকার কারণে বহু টাকার ক্ষয় ক্ষতি হয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রির। তাই সেই ক্ষতিপূরণ করার জন্যে কেন্দ্র সরকারের এগিয়ে আসা উচিত এবং ফিল্ম ইন্ডাস্ট্রির জন্যে রিলিফ ফান্ডের ব্যবস্থা করা উচিত। "
নুসরত জাহান  সংসদে বলেন, "দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিগুলিতে যেমন প্রচুর মানুষ কাজ করেন, তাঁদের জীবিকা নির্বাহ করেন, ঠিক তেমন পশ্চিমবঙ্গেও বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতেও কয়েক হাজার মানুষ কাজ করেন এবং বিনোদন জগতের সাথে জুড়ে থেকেই জীবিকা নির্বাহ করেন। এই মানুষগুলির হাতে টাকা নেই, অনেকেই কাজ হারিয়েছেন। নতুন ছবির কাজ করতে অনেকেই সাহস পাচ্ছেন না; তাই কেন্দ্র সরকারের উচিত  যাতে ফিল্ম ইন্ডাস্ট্রি ভয়াবহ ক্ষয়ক্ষতির  মুখে না পড়ে, সেটা দেখা। আমি কেন্দ্র সরকারকে অবিলম্বে এই বিষয়টি নিয়ে ভেবে দেখার অনুরোধ জানাচ্ছি এবং ফিল্ম ইন্ডাস্ট্রির জন্যে রিলিফ ফান্ডের আবেদন জানাচ্ছি।" 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages