দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৫০ লক্ষ ছাড়াল,চিন্তায় সরকার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৫০ লক্ষ ছাড়াল,চিন্তায় সরকার

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৬/০৯/২০২০ : ভারতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা পার করে গেল ৫০ লক্ষের গন্ডি। দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। 
দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় দেশে ৯০,১২৩ জন নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, এবং গত ২৪ ঘণ্টার মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোট ১,২৯০ মানুষ প্রাণ হারিয়েছেন।  এখনো পর্যন্ত আমাদের দেশে মোট ৫০,২০,৩৬০ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। যার মধ্যে এই মুহূর্তে দেশের বিভিন্ন হাসপাতালগুলিতে চিকিৎসারত রয়েছেন মোট ৯,৯৫,৯৩৩ জন মানুষ। তবে এখনো পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন মোট ৩৯,৪২,৩৬১ জন মানুষ। আর এখনো পর্যন্ত দেশের মোট ৮২,০৬৬ জন হতভাগ্য মানুষ প্রাণ হারিয়েছেন করোনা ভাইরাসের কবলে পড়ে। 
আমাদের দেশে সবচেয়ে  বেশি যেখানে কোরোনার থাবা চওড়া হতে দেখা গিয়েছে, সেই জায়গাটি হল মহারাষ্ট্র রাজ্য। আরব সাগরের ধারে এই রাজ্যে এই মুহূর্তে ২,৯২,১৭৪ জন মানুষ হাসপাতালে কোরোনার চিকিৎসা করাচ্ছেন। এর পরেই রয়েছে কর্নাটক রাজ্য, এই রাজ্যে এখন ৯৮,৫৫৫ জন মানুষ চিকিৎসারত রয়েছেন। অন্ধ্রপ্রদেশের মত রাজ্যে চিকিৎসারত রয়েছেন মোট ৯২,৩৫৩ জন মানুষ। উত্তর প্রদেশে চিকিৎসারত আছেন মোট ৬৭,৩৩৫ জন এবং রাজধানী দিল্লীতে চিকিৎসারত রয়েছে ২৯,৭৮৭ জন মানুষ।
দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, গতকাল পর্যন্ত আমাদের দেশে মোট ৫,৯৪,২৯,১১৫ জনের শরীরে কোরোনার টেস্ট হয়েছে। যার মধ্যে গতকালই টেস্ট করানো হয়েছে মোট ১১,১৬,৮৪২ জন মানুষের শরীরে। বর্তমানে প্রতিদিন ১১ লক্ষের বেশি মানুষের শরীরে কোরোনার টেস্ট করানো হচ্ছে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages