হাথরস গণধর্ষণ কাণ্ডে যোগীর পাশে কঙ্গনা, বিরোধিতায় সুর চড়ালো কংগ্রেস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হাথরস গণধর্ষণ কাণ্ডে যোগীর পাশে কঙ্গনা, বিরোধিতায় সুর চড়ালো কংগ্রেস

Share This

হাথরস  গণধর্ষণ কাণ্ডে যোগীর পাশে কঙ্গনা, বিরোধিতায় সুর চড়ালো  কংগ্রেস


আজ খবর (বাংলা), লখনৌ , উত্তর প্রদেশ, ৩০/০৯/২০২০ :  হাথরসের দলিত তরুণীকে গণধর্ষণের ঘটনায় উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের পাশে দাঁড়ালেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

কিছুদিন আগে উত্তররাদেশের হাথরস নামে একটি জায়গায় এক দলিত তরুণীকে গণ ধর্ষণ করেছিল চার দুষ্কৃতী এবং মেয়েটির  জিভ কেটে নিয়েছিল। আশঙ্কাজনক অবস্থায়  তরুণীকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে  স্থানীয় হাসপাতালে,  এবং পরে দিল্লীর সফদরজং হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত মঙ্গলবার ওই তরুণীর মৃত্যু হয়। এইরকম নৃশংস ঘটনার প্রতিবাদে দেশ গর্জে উঠেছিল, চার দুষ্কৃতীকে ইতিমধ্যেই  গ্রেপ্তার করা হয়েছে। অনেকেই ওই চার দুস্কৃতির ফাঁসির শাস্তি দাবী করেছে দেশবাসী । 

আজ অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বলেছেন, "ওই চার দুস্কৃতির দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত, ওদের ফাঁসি দেওয়া উচিত, ঠিক যেমনটা হায়দ্রাবাদের পশু চিকিৎসক প্রিয়াঙ্কা রেড্ডির ধর্ষকদের বেলায় হয়েছিল। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ওপর আমার পূর্ণ বিশ্বাস আছে, এই অপরাধীদেরকে তিনি দৃষ্টান্তমূলক শাস্তি দেবেন। এই নরাধমগুলো যেন পার না পায়."

গতকাল মধ্যরাত্রে ওই তরুণীর শেষকৃত্য করা হয়েছে তার জন্মভিটে হাথরসেই, কিন্তু অভিযোগ উঠেছে, সেখানে  শেষকৃত্যের সময় উপস্থিত ছিলেন না ওই তরুণীর বাবা ও মা। কিন্তু কেন উত্তর প্রদেশের পুলিশ তাড়াহুড়ো করে তরুণীর শেষকৃত্য সম্পন্ন করে দিল ? এই নিয়ে প্রশ্ন তুলেছেন কংগ্রেস নেতা প্রিয়াঙ্কা গান্ধী বঢরা।  তিনি বলেছেন, "যোগী সরকারের অপদার্থতা প্রকাশ্যে এসে গিয়েছে। তাঁর আর উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী থাকার কোনো অধিকার নেই, তাঁর পদত্যাগ করা উচিত।"  আর এক কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং বলেছেন, "যোগী সরকার দলিত বিরোধী, উত্তর প্রদেশে তিনি দুষ্কৃতীদেরকেই সুরক্ষিত করছেন।"

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেছেন, "দোষীদের ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে, তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার ব্যবস্থা করবে উত্তরপ্রদেশ সরকার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আমাকে ফোন করেও এই দুষ্কৃতীদের বিরুদ্ধে কড়া মনোভাব গ্রহণ করতে নির্দেশ দিয়েছেন। আমরা ইতিমধ্যেই সবরকম ব্যবস্থা নিয়েছি।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages