দেশে পরপর ৫ দিন করোনা মুক্তির হার অনেক বেশি, করোনা মুক্তির পথে হাঁটছে দেশ ! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশে পরপর ৫ দিন করোনা মুক্তির হার অনেক বেশি, করোনা মুক্তির পথে হাঁটছে দেশ !

Share This

দেশে পরপর ৫ দিন করোনা মুক্তির হার অনেক বেশি, করোনা মুক্তির পথে হাঁটছে দেশ !


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৩/০৯/২০২০ : ভারতে এখন প্রতিদিন  উচ্চহারে করোনা ভাইরাস থেকে মুক্ত হচ্ছেন মানুষ।  আমাদের দেশে বর্তমানে করোনা মুক্তির হার হয়েছে ৮১ শতাংশের চেয়েও বেশি।

নির্দিষ্ট কৌশল এবং কার্যকর, সমন্বিত ও সক্রিয় ব্যবস্থা নিয়ে ভারতে কোভিড মুক্তির হার ক্রমবর্ধমান। পরপর পাঁচ দিন ধরে আরোগ্য লাভের পরিমাণ নতুন সংক্রমণের থেকে বেশী। গত চব্বিশ ঘন্টায় সুস্থ হয়ে উঠেছেন, ৮৯,৭৪৬ জন। অন্য দিকে নতুন করে ৮৩,৩৪৭ জন সংক্রমিত হয়েছে। এর ফলে মোট ৪৫, ৮৭, ৬১৩ জন আরোগ্য লাভ করলেন। আজ সুস্থতার হার ৮১.২৫%। সারা বিশ্বে সবথেকে বেশী সংক্রমিত ভারতে সুস্থ হয়ে উঠেছেন। মোট কোভিড মুক্ত  হওয়ার হিসেবে ১৯.৫% ভারতে থাকেন। বিভিন্ন রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলি যথাযথ নিয়ম পালনের ফলে এটি সম্ভব হয়েছে। 
 
১৭টি রাজ্য এবং কেন্দ্র শাসিত অঞ্চলে আরোগ্য লাভের পরিমাণ নতুন সংক্রমণের থেকে বেশী। মহারাষ্ট্র, কর্ণাটক, অন্ধ্র প্রদেশ, উত্তর প্রদেশ, তামিলনাড়ু, ওড়িশা, দিল্লি, কেরালা, পশ্চিমবঙ্গ এবং হরিয়ানা এই রাজ্যগুলিতে সুস্থ হয়ে ওঠার হার মোট ৭৫% থাকে। 
 
মহারাষ্ট্রে এক দিনে ২০ হাজারের বেশী এবং অন্ধ্রপ্রদেশে এক দিনে ১০ হাজারের বেশী সুস্থ হয়ে উঠেছেন।  
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages