জম্মু ও কাশ্মীরের বাটামাল্লুতে ভোর রাত থেকে জঙ্গীদের সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষ শুরু হয়েছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জম্মু ও কাশ্মীরের বাটামাল্লুতে ভোর রাত থেকে জঙ্গীদের সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষ শুরু হয়েছে

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১৭/০৯/২০২০ : জম্মু ও কাশ্মীরের শ্রীনগরের কাছে বাটামাল্লু নামে একটি জায়গায় আজ ভোর থেকেই জঙ্গীদের সাথে সংঘর্ষ বেঁধেছে নিরাপত্তা বাহিনীর।

ভারত সরকার জম্মু ও কাশ্মীরে যতই শান্তি প্রক্রিয়া নিয়ে আসার চেষ্টা করুক না কেন, উপত্যকার কিছু বিচ্ছিন্নতা বাদী নেতা এবং পাকিস্তানের মদতে  প্রায়ই সংঘর্ষ বেঁধে যাচ্ছে জঙ্গী এবং নিরাপত্তা বাহিনীর মধ্যে। উত্তপ্ত কাশ্মীরকে শান্ত করতে এবং উপত্যকায় সন্ত্রাসকে নির্মূল করার লক্ষে দিনরাত এক করে তল্লাশি অভিযান চালিয়ে যাচ্ছে ভারতীয় নিরাপত্তা বাহিনী। চলছে এনকাউন্টার। 

আজ ভোর রাতেই তল্লাশি অভিযান চালানোর সময় জম্মু ও কাশ্মীরের রাজধানী শহর শ্রীনগরের কাছেই বাটামাল্লু এলাকায় নিরাপত্তা বাহিনীর সাথে জঙ্গীদের সংঘর্ষ বেঁধে যায় বলে খবর পাওয়া যাচ্ছে। এই মুহূর্তে এনকাউন্টার চলছে। এখনো পর্যন্ত এইটুকুই খবর এসে পৌঁছেছে। বিস্তারিত খবরের জন্যে অপেক্ষা করুন।

পরবর্তী আপডেট : জম্মু ও কাশ্মীরের শ্রীনগরের কাছে জঙ্গী এবং নিরাপত্তা বাহিনীর মধ্যে এনকাউন্টার এখনো চলছে। এখনো পর্যন্ত ওই এনকাউন্টারে এক জঙ্গীর মৃত্যু হয়েছে এবং তিন জঙ্গীকে আত্মসমর্পন করতে বাধ্য করেছে নিরাপত্তা বাহিনী। গোটা এলাকা ঘিরে ফেলে আরও তল্লাশি চালাচ্ছেন  নিরাপত্তা বাহিনীর জওয়ানরা ।

পরবর্তী আপডেট : এনকাউন্টার চলার সময় একজন সাধারণ মানুষের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages