বাগদাদে রকেট হানায় মৃত্যু ৩ শিশু সহ ২ মহিলার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাগদাদে রকেট হানায় মৃত্যু ৩ শিশু সহ ২ মহিলার

Share This

বাগদাদে রকেট হানায় মৃত্যু ৩ শিশু সহ ২ মহিলার


আজ খবর (বাংলা), বাগদাদ, ইরাক, ২৯/০৯/২০২০ : রকেট হানায় বাগদাদ বিমানবন্দরের কাছে  মৃত্যু হল ৩ শিশু সহ ২ মহিলার। গতকাল দুটি রকেট আছড়ে পড়েছিল বাড়িতে, নিমেষে ধূলিস্যাৎ হয়ে যায় সেই বাড়িটি।

ইরাকের সেনাবাহিনীর সূত্রে জানা গিয়েছে, বাগদাদ আন্তর্জাতিক বিমানবন্দরের কাছেই একটি বাড়িতে পরপর দুটি রকেট  আছড়ে পড়ে, সেই রকেট হানাতেই বাড়িটি সম্পূর্ণভাবে ধূলিস্যাৎ হয়ে গিয়েছে। এই বাড়িটির অবস্থান বাগদাদ শহরের দক্ষিণ-পশ্চিম দিকে আলবু-আমির এলাকায়। রকেট হানায় ৩ নিরাপরাধ শিশু এবং ২ মহিলা ঘটনাস্থলেই মারা গিয়েছেন। এছাড়া আরও ২ শিশুর মারাত্মকভাবে জখম হওয়ার খবর পাওয়া গিয়েছে, তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে হাসপাতালে।

দুটি রকেট ছোঁড়া হয়েছিল গতকাল দুপুরে এবং এটি জঙ্গী সংগঠন আল জিহাদের বলে মনে করা হচ্ছে। যদিও কেউ এখনো পর্যন্ত এই আক্রমনের দায় স্বীকার করে নি। জঙ্গীদের টার্গেট ছিল বিমানবন্দরে হামলা চালানো, সেই কারণেই পরপর দুটি রকেট ছোঁড়া হয়েছিল। তবে বিমানবন্দরে রকেট আছড়ে পড়লে আরও অনেক মানুষের জীবনহানি হত বলে মনে করা হচ্ছে। ইরাকের প্রধানমন্ত্রী মুস্তাফা অল খাদিমি, যিনি নিজেই ইরাকি সেনার প্রধান,  গোটা বিষয়টি নিয়ে উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছেন এবং দেশের মানুষকে নিরাপত্তা দিতে ব্যর্থ অফিসারদের গ্রেপ্তার করার নির্দেশ দিয়েছেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages