"কৃষি বিল চালু হলে কাটমানি নেওয়া লোকগুলোকে খুঁজে পাওয়া যাবে না" : কৈলাস বিজয়বর্গীয় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"কৃষি বিল চালু হলে কাটমানি নেওয়া লোকগুলোকে খুঁজে পাওয়া যাবে না" : কৈলাস বিজয়বর্গীয়

Share This

"কৃষি বিল চালু হলে কাটমানি নেওয়া লোকগুলোকে খুঁজে পাওয়া যাবে না" : কৈলাস বিজয়বর্গীয়


আজ খবর (বাংলা),  দুর্গাপুর,  পশ্চিমবঙ্গ,২৫/০৯/২০২০ : "মমতা  বন্দ্যোপাধ্যায়ের সরকার কৃষি বিলের বিরোধিতা করছে কিন্তু আগামী নির্বাচনের পর তাদের পাশে আর কাটমানি .নেওয়ার লোক থাকবে না।" আজ এভাবেই তৃণমূল সরকারকে কটাক্ষ করলেন কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। 

গতকাল দলীয় কর্মসূচিতে দুর্গাপুরে গিয়ে বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় বলেন, "পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রের কৃষি বিলের বিরোধিতা করছেন, কেননা এই কৃষি বিল এখানে চালু হলে সব কাটমানি নেওয়া  মানুষরা অদৃশ্য হয়ে যাবে। তাদেরকে আর খুঁজে .পাওয়া যাবে না। আমি সবাইকে আশ্বস্ত  করছি, এই রাজ্যে কৃষকদের যেভাবে শোষণ  করা হয়, কেন্দ্রের কৃষি বিল লাগু হয়ে গেলে তা আর হবে না।"

কৈলাস বিজয়বর্গীয় আরও বলেন, "আমি চ্যালেঞ্জ করছি, মমতা বন্দ্যোপাধ্যায় দেখিয়ে দিন কেন পশ্চিমবঙ্গে কৃষি বিল চালু করা হবে না ! তিনি বলে দিন এতে  কৃষকদের কি কি ক্ষতি হতে পারে ! আসলে কৃষকদের ওপর শোষণ বন্ধ হয়ে গেলে মমতা রেগে .রেগে যাবেন। এই কৃষি বিল তৈরি করা হয়েছে কৃষক স্বার্থেই।"


সৌজন্যে : ANI

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages