মাদক চক্রের তদন্ত : এনসিবির ভয়ে কাঁপছে বলিউড, সেলিব্রিটিরা মুখ লুকোচ্ছেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মাদক চক্রের তদন্ত : এনসিবির ভয়ে কাঁপছে বলিউড, সেলিব্রিটিরা মুখ লুকোচ্ছেন

Share This

মাদক চক্রের তদন্ত : এনসিবির ভয়ে কাঁপছে বলিউড, সেলিব্রিটিরা মুখ লুকোচ্ছেন
রিয়া চক্রবর্তী 


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ২২/০৯/২০২০ :  বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে মাদক চক্রের যোগ থাকায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরো জোরদার তদন্ত শুরু করে  দিয়েছে। যার জেরে রীতিমত চিন্তায় মুম্বাইয়ের একাধিক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা। 

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অস্বাভিক মৃত্যুর তদন্ত করতে গিয়ে সিবিআই জানতে পেরেছিল বলিউডের বেশ কিছু অভিনেতা-অভিনেত্রী নিয়মিত মাদক সেবনে অভ্যস্ত। এরপরেই দিল্লী থেকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো মাদক নিয়ে তদন্তে নেমে বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে। ধৃতেরা প্রত্যেকেই মাদক সেবন এবং বিক্রির সাথে যুক্ত ছিল বলে জানা গিয়েছে। তার মধ্যে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই সৌভিক চক্রবর্তীও রয়েছেন। এই দুইজন এখন জেলে রয়েছেন। আজ রিয়ার চক্রবর্তীর মামলার শুনানি ছিল, রিয়ার তরফ থেকে তাঁর আইনজীবী জামিনের আবেদন করলে আদালত তা খারিজ করে দেন। রিয়াকে আগামী ৬ই অকটোবর  পর্যন্ত জেল হেফাজতেই থাকতে হবে।

দীপিকা পাড়ুকোন 


জয়া সাহা নামে আর এক মহিলার নাম উঠে এসেছে, যাঁর সাথে বলিউডের বহু নামি দামি সেলিব্রিটিরা সম্পর্ক রাখতেন। জয়া সাহা এই সেলিব্রিটিদের মাদক সরবরাহ  করতেন নিয়মিত। এনসিবি এই মুহূর্তে জয়াকে জিজ্ঞাসাবাদ করছে। আজ হয়ত তাঁকে গ্রেপ্তার করা হতে পারে। 

রিয়া চক্রবর্তী এখনো পর্যন্ত মোট ২৫ জন সেলিব্রিটির নাম বলেছে, যার মধ্যে ৬ জন অভিনেতা এবং অভিনেত্ৰীর  নাম প্রকাশ্যে এসে গিয়েছে। তাঁদের মধ্যে কাউকে কাউকে এনসিবি সমন জারি করেছে, আবার কাউকে কাউকে সমন জারি করতে চলেছে। এই তালিকার মধ্যে থেকে উঠে এসেছে সইফ  আলী খানের মেয়ে সারা আলী খানের নাম। উঠে এসেছে  শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুরের নাম। গতকাল এনসিবি সমন পাঠিয়েছে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। এরপরেও উঠে এসেছে করিশমা কাপুর সহ আরও বেশ কয়েকজন নামি দামি অভিনেতা ও অভিনেত্রীর নাম, যাঁদেরকে আর কিছু দিনের মধ্যেই সমন পাঠাতে চলেছে এনসিবি।

করিশমা কাপুর 


মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে মাদক যোগের বিষয়টি প্রকাশ্যে এসে গিয়েছে। মাদক চক্রের সাথে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একাংশ যে নিবিড়ভাবে যুক্ত রয়েছে, তা একেবারেই সামনে চলে এসেছে। কিন্তু এত পরিমাণ পরিমানে মাদক আসত  কোথা থেকে ? তথ্যে উঠে আসছে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির এই মাদকাসক্ত অভিনেতা অভিনেত্রীর জন্যেই বিপুল পরিমাণে মাদক সরবরাহ করা হত দুবাই থেকে। অর্থাৎ মুম্বইয়ের সাথে ফের একবার জড়িয়ে গেল দুবাইয়ের নাম। এরপর আরও তদন্ত এগোলে হয়ত বলিউডের আরও কিছু মাদকাসক্ত সেলেব্রিটি অভিনেতা-অভিনেত্রীদের প্রকৃত রূপ সামনে চলে আসবে। মুম্বইয়ের সাধারণ মানুষ বলছেন, "হয়ত দেখা যাবে রাজনীতির মানুষরাও যুক্ত আছেন। কিন্তু ততদিন কি আদৌ তদন্ত চালিয়ে নিয়ে যাওয়া হবে ? "

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages