প্রেমিকা এসিড ছুঁড়ে মারল প্রেমিককে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রেমিকা এসিড ছুঁড়ে মারল প্রেমিককে

Share This

প্রেমিকা এসিড ছুঁড়ে মারল প্রেমিককে


আজ খবর (বাংলা), কুর্নুল, অন্ধ্রপ্রদেশ, ০৫/০৯/২০২০ : ফের একবার এসিড ছোঁড়ার ঘটনা ঘটল, তবে এবার কোনো মহিলার দিকে পুরুষ এসিড ছোঁড়ে নি। বরং প্রাক্তন বয় ফ্রেন্ডের দিকে এসিড ছুঁড়ে দিল একটি মেয়ে। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের কুর্নুল জেলার তালুক নামে একটি জায়গায়। 

আমাদের দেশে এসিড ছোঁড়ার যতগুলি মামলা প্রকাশ্যে এসেছে , সেগুলিতে  সাধারণত প্রেমে ব্যর্থ হয়ে  ছেলেরাই মেয়েদের দিকে ছুঁড়ে মেরেছে, এমনকি এই নিয়ে বলিউডে 'ছপাক'  নামে একটি ছবিও তৈরি হয়েছিল। কিন্তু এই ক্ষেত্রে দেখা যাচ্ছে, প্রেমে ব্যর্থ হয়ে মেয়েটিই তার প্রেমিকের মুখে এসিড ছুঁড়ে মারল। কিন্তু কি এমন ঘটনা ঘটল, যার জেরে সবচেয়ে ভালবাসার পাত্রকেই এসিড ছুঁড়ে মারতে হল ! ঘটনা নিয়ে আক্রমণকারী মেয়েটি মুখ খুলেছে পুলিশের সামনে।

আক্রমণকারী মেয়েটি জানিয়েছে, "আমি  ওই ছেলেটিকে খুব ভালবাসতাম, আমাদের  প্রেম পর্ব চলেছে গত তিন বছরের বেশি সময় ধরে। কিন্তু একদিন ছেলেটি জানায়, তার বাড়ি থেকে বিয়ের ঠিক  হয়েছে, তাই সে বাড়ি থেকে  ঠিক করে দেওয়া পাত্রীর সাথেই বিয়ে করবে। অথচ সে আমাকে বিয়ে করবে বলে কথা দিয়েছিল। ওর জন্যে আমার কলেজের তিনটে বছর নষ্ট হয়েছে। এরপর সে পছন্দ করা পাত্রীকে বিয়ে করে নেয়। তারপর হঠাৎ একদিন আমার কাছে এসে বলে, তাকে বাড়ি থেকে জোর করে বিয়ে দেওয়া হয়েছে। সে তার স্ত্রীর সাথে আর থাকতে ইচ্ছুক নয়. সে আমার সাথে থাকবে।এর পর আর মাথার ঠিক রাখতে পারি নি। তাই ওকে এসিড ছুঁড়ে মেরেছি।"

এসিড আক্রান্ত যুবক এখন নান্দিয়াল সরকারি সাধারণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আক্রান্ত যুবক জানিয়েছে, "নিজেদের মধ্যে কথাবার্তা বলেই আমাদের সম্পর্কে ইতি টানা হয়েছিল। আমার বিয়ের ব্যাপারে প্রাক্তন প্রেমিকাকে জানিয়েওছিলাম। তারপরেই  পরিবারের পছন্দ করা পাত্রীকে বিয়ে করেছিলাম।"

তালুক থানার পুলিশ জানিয়েছে, "গোটা ঘটনাটি আমরা তদন্ত করে দেখছি। মেয়েটি এক সাপ্তাহ আগেও ছেলেটির দিকে এসিড ছুঁড়েছিল বলে জানতে পেরেছি। সেবার ছেলেটির হাত পুড়ে গিয়েছিল। কিন্তু এবার যেভাবে এসিড ছুঁড়েছে ওই মেয়েটি, তাতে ছেলেটির মুখ পুড়ে গিয়েছে।" মেয়েটিকে আটক করেছে পুলিশ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages