সুশান্ত সিং রাজপুতের মোমের মূর্তি আসানসোলে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সুশান্ত সিং রাজপুতের মোমের মূর্তি আসানসোলে

Share This

সুশান্ত সিং রাজপুতের মোমের মূর্তি আসানসোলে


আজ খবর (আসানসোল, বর্দ্ধমান , ১৮/০৯/২০২০ : আসানসোলে গড়ে উঠেছে একটি ওয়াক্স নিউজিয়াম বা মোমের সংগ্রহশালা। আর সেই সংগ্রহশালায় নিখুঁত শিল্পের ছোঁয়ায় গড়ে উঠেছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের  প্রমান সাইজের মোমের একটি মূর্তি। শিল্পীর নাম সুকান্ত রায়।

শিল্পী সুকান্তবাবু জানিয়েছেন,  "আমি অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে খুব পছন্দ করি। ওঁর হঠাৎ করে চলে যাওয়া আর সকলের মত আমার মনকেও বেশ দূঃখ দিয়েছিল।  তাই প্রয়াত অভিনেতার স্মৃতি রক্ষার্থেই আমি তাঁর একটি মোমের মূর্তি বানিয়েছি।" 

শিল্পী সুকান্ত রায় 

সুকান্তবাবুর মিউজিয়ামে অবশ্য এর আগেই জায়গা  পেয়েছে অমিতাভ বচ্চন এবং ভারতের ক্রিকেট অধিনায়কের মোমের মূর্তি। সেই মূর্তিগুলি দেখার জন্যে এমনিতেই প্রতিদিন মিউজিয়ামে কমবেশি ভীড় হয় দর্শনার্থীদের, এবার সেখানে নতুন সংযোজন হল সুশান্ত সিং রাজপুতের মোমের মূর্তিটি।

শিল্পী সুকান্তবাবু জানিয়েছেন, "যদি সুশান্ত সিং রাজপুতের পরিবার সুশান্তের মোমের মূর্তিটি চায়, তাহলে এটি দিয়ে দেব না, ওঁর পরিবারের জন্যে আরেকটা বানিয়ে দেব। এই মূর্তিটি এখানেই থাকবে।" ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুতের মোমের মূর্তি দেখার জন্যে বেশ ভীড় হচ্ছে সুকান্তবাবুর মিউজিয়ামে, অনেকেই সুশান্ত সিং রাজপুতের মূর্তির সামনে দাঁড়িয়ে নিজেদের সেলফি নিচ্ছেন। 

সৌজন্যে : ANI 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages