জম্মু ও কাশ্মীরে ২৬ লক্ষ টাকার চোরাই মোবাইল উদ্ধার, গ্রেপ্তার ৩ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জম্মু ও কাশ্মীরে ২৬ লক্ষ টাকার চোরাই মোবাইল উদ্ধার, গ্রেপ্তার ৩

Share This

জম্মু ও কাশ্মীরে ২৬ লক্ষ টাকার চোরাই মোবাইল উদ্ধার, গ্রেপ্তার ৩


আজ খবর (বাংলা), শ্রীনগর,  জম্মু ও কাশ্মীর, ১২/০৯/২০২০ :  পাঁচ দশটা নয়, রীতিমত ২৬ লক্ষ টাকার চোরাই মোবাইল ফোন উদ্ধার করল জম্মু ও কাশ্মীরের পুলিশ। মোট ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে এখনো পর্যন্ত।

জম্মু ও কাশ্মীর পুলিশের কাছে প্রায়ই অভিযোগ জমা হচ্ছিল যে মোবাইল ফোন চুরি হয়ে যাচ্ছে।  এত পরিমাণে মোবাইল চুরি হয়ে যাওয়ার ঘটনায় নড়েচড়ে বসে জম্মু ও কাশ্মীর পুলিশ। সেইমত তল্লাশি চালাতে শুরু করে দেওয়া হয়; অবশেষে পুরো গ্যাংকেই পাকড়াও করা গেল। গতকাল মোট  তিন জন মোবাইল ফোন চোরকে গ্রেপ্তার করেছে জম্মু ও কাশ্মীর পুলিশ।

জম্মু ও কাশ্মীর পুলিশের সুপার বলেছেন, এই চোরদের ১০ তারিখ আটক করা হয়েছিল এবং গতকাল এদেরকে গ্রেপ্তার করা হয়েছে। সাধারণ মানুষের পাশাপাশি এরা সম্প্রতি গোজওয়ারা চক অঞ্চলের একটি মোবাইলের দোকান থেকেও প্রচুর পরিমাণে মোবাইল চুরি করেছিল। ওই দোকানদার পুলিশে অভিযোগ জানিয়েছিল। দোকান ও ওই অঞ্চলের অন্যান্য সিসিটিভির ফুটেজ দেখে ওই তিন মোবাইল চোরকে চিহ্নিত করা গিয়েছিল। ওই তিন ব্যক্তির থেকে যে মোবাইল ফোনগুলি উদ্ধার করা হয়েছে, তার বাজার দর অন্তত ২৬ লক্ষ টাকা হবে বলে জানা গিয়েছে। 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages