গোলের খিদেটা আমার এখনো মিটে যায় নি : লিওনেল মেসি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গোলের খিদেটা আমার এখনো মিটে যায় নি : লিওনেল মেসি

Share This

 

গোলের খিদেটা আমার এখনো মিটে যায় নি : লিওনেল মেসি

আজ খবর (বাংলা), লিডস, ইউ কে, ০৫/০৯/২০২০ :  তিনি যে বার্সিলোনাতেই খেলবেন এবং আগামী মরসুমে তাঁর ভাল ফুটবল খেলার খিদে যে এখনো মিটে  যায় নি, তা আরও একবার জানিয়ে  দিলেন লিওনেল মেসি।

চ্যাম্পিয়ান্স কাপের টুর্নামেন্টে শোচনীয় হারের পর  মেসি  বার্সিলোনা ক্লাব ছেড়ে দিতে চেয়েছিলেন।  এই নিয়ে ক্লাব কর্তাদের সাথে  সমর্থকদের অশান্তিও প্রকাশ্যে এসে গিয়েছিল। মেসি বার্সিলোনা ক্লাব ছেড়ে দেবেন শুনে বিভিন্ন ক্লাবগুলি আকর্ষণীয় অফারের ডালি সাজিয়ে মেসির আশেপাশে ঘোরাঘুরি  শুরু করে দিয়েছিল। যদিও বার্সিলোনা প্রথমত মেসিকে ছাড়তে রাজিই ছিল না, দ্বিতীয়ত মেসিকে যদি ছাড়তেই হত তাহলে অনেক টাকা দিয়ে একরকম লিয়েনে নিতে হত মেসিকে। কিন্তু দিন দুয়েক আগেই সব জল্পনার অবসান ঘটিয়ে  মেসি জানিয়েছিলেন তিনি বার্সিলোনাতেই থাকছেন। এখনই ক্লাব ছেড়ে দিচ্ছেন না। তারপরেই বার্সিলোনা ক্লাব সমর্থকদের মধ্যে স্বস্তি নামে।

আজ মেসি আরও একবার জানিয়ে দিলেন, বার্সিলোনা ক্লাবেই তিনি  খেলবেন এবং তাঁর ভাল খেলার ইচ্ছে যেমন মরে যায় নি, তেমনই  গোল করার খিদেটাও এখনো মিটে যায় নি। তাই নতুনভাবে সতেজ হয়ে মাঠে নামতে তিনি প্রস্তুত।  সেই সঙ্গে আগামী মরসুমে মেসি আরও ভাল ফুটবল উপহার দিতে চেয়েছেন বার্সার সমর্থকদেরকে।

কিন্তু কি হতে চলেছে বার্সিলোনায় আগামী মরসুমে ? কেমন খেলবে বার্সা ? এই প্রশ্নের জবাবে মেসি জানিয়েছেন, "আগামী মরসুমে আমি আমার সেরা পারফর্মেন্স  করব। এখন দলে নতুন কোচ এসেছেন। তাঁর কোচিং এবং স্ট্র্যাটেজির ধরনটাও নিশ্চই একটু  আলাদা হবে। সেই আলাদা ধরনের সাথে গোটা দল কিভাবে মানিয়ে নেবে সেটা দলের অন্যান্য খেলোয়াড়দের  নির্ভর করছে। তবে খারাপ কিছু নিশ্চই হবে  না। আমি এটা বলতে পারি, আমি আমার সেরা খেলাটা মাঠে দিয়ে আসব। আমি নিজেকে সেভাবেই তৈরি করছি।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages