আগামী মাসেই আমেরিকার মানুষ পেয়ে যাচ্ছেন করোনা ভাইরাসের প্রতিষেধক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামী মাসেই আমেরিকার মানুষ পেয়ে যাচ্ছেন করোনা ভাইরাসের প্রতিষেধক

Share This
আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র, ১৭/০৯/২০২০ :  করোনা মহামারী এক ভয়ঙ্কর সঙ্কটের মধ্যে ফেলে দিয়েছিল মার্কিন যুক্তরাষ্ট্রকে। তবে খুশির খবর এই যে, আগামী মাসের শুরু থেকেই মার্কিন যুক্তরাষ্ট্রের মানুষ কোরোনার প্রতিষেধক পেতে চলেছেন। 
গতকাল মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সরকারিভাবে ঘোষণা করেছেন, আগামী মাসের শুরু থেকেই মার্কিন যুক্তরাষ্ট্রের প্রশাসন তাদের দেশে সাধারণ মানুষের মধ্যে করোনা ভাইরাসের প্রতিষেধক বিতরণ করতে শুরু করে দেবে। অন্তত ১০০ মিলিয়ান প্রতিষেধক বিতরণ করা হবে মার্কিন যুক্তরাষ্ট্রে। যে বিতরণ শেষ করা হবে আগামী মাসের শেষ সপ্তাহে। অর্থাৎ আগামী মাসের মধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রের সাধারণ মানুষ মারণ ব্যাধি করোনা ভাইরাসের প্রতিষেধক পেয়ে যাচ্ছেন। 
গতকাল মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প বলেছেন, "আমরা মোটামুটি এই জায়গায় পৌঁছে গিয়েছি যে আমাদের দেশের সাধারণ মানুষকে আগামী মাসের শুরু থেকেই করোনা ভাইরাসের প্রতিষেধক দিতে পারব। এই প্রতিষেধক সম্পূর্ণ নিরাপদ। হয়ত বিতরণ করতে একটু দেরি হলেও হতে পারে, হয়ত আগামী মাসের মাঝামাঝি সময় থেকেও দেওয়া শুরু হতে পারে। তবে আমরা করোনা ভাইরাসের খপ্পর থেকে বেরিয়ে আসতে  বদ্ধপরিকর।"
ট্রাম্প এই কথা বলার পাশাপাশি আসন্ন ভোটের আগে বিরোধী পক্ষকে এক হাত নিতে ভোলেন নি। তিনি বিরোধী পক্ষকে 'ভ্যাকসিন বিরোধী' প্রচার বন্ধ করার পরামর্শ দিয়েছেন। তিনি প্রতিপক্ষ বিডেনের উদ্দেশ্যে বলেছেন, "প্রতিপক্ষ দল সবসময় নেগেটিভ বার্তা দিতেই ভালবাসে। তবে আমি বিডেনকে বলব মানুষের মধ্যে এই রকম নেগেটিভ বার্তা আর দেবেন না। আমেরিকার মানুষ পজেটিভ চিন্তা ভাবনা করতেই ভালবাসে।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages