অবসরপ্রাপ্ত নৌ সেনা আধিকারিককে গুলি করে খুন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অবসরপ্রাপ্ত নৌ সেনা আধিকারিককে গুলি করে খুন

Share This

অবসরপ্রাপ্ত নৌ সেনা আধিকারিককে গুলি করে খুন

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২১/০৯/২০২০ :  রাজধানী  দিল্লীতে আজ প্রকাশ্যে দিবালোকে  অবসরপ্রাপ্ত এক নৌসেনা আধিকারিককে গুলি করে হত্যা করল এক সশস্ত্র দুষ্কৃতী। 

বলরাজ দেশোয়াল নামে ওই নৌসেনা আধিকারিক দীর্ঘদিন ধরেই ভারতীয় নৌসেনায় কর্মরত ছিলেন । তবে সম্প্রতি তিনি রিয়েল এস্টেটের ব্যবসায় নেমেছিলেন বলে জানা গিয়েছে। সেই ব্যবসা সংক্রান্ত কোনো কিছু নিয়ে কারোর সাথে তাঁর কোনো রকম বচসা বা মনোমালিন্য তৈরি হয়েছিল কিনা তা তদন্ত করে দেখছে দিল্লী পুলিশ। 

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, আততায়ী এবং অবসরপ্রাপ্ত নৌসেনার মধ্যে কোনো বিষয় নিয়ে বচসা হচ্ছিল। আততায়ী কোনো কিছু নিয়ে ওই  অবসরপ্রাপ্ত  নৌ সেনা আধিকারিকের ওপর ক্রমাগত চাপ সৃষ্টি করছিল বলে জানা গিয়েছে। এরপর সেই আততায়ী বল প্রয়োগ করতেও শুরু করেছিল এবং হঠাৎ করেই সে তার  পকেট থেকে একটি পিস্তল বের করে ওই নৌ আধিকারিকের দিকে গুলি চালিয়ে দেয়. ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন বলরাজ দেশোয়াল। রক্তে ভেসে যেতে থাকে ঘটনাস্থল। 

এরপর দ্রুত ওই নৌ সেনা আধিকারিককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেই হাসপাতালের চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। তার মধ্যেই পুলিশ এসে তদন্ত শুরু করে দেয়। আক্রমনের ঘটনাস্থলে সিসিটিভি ফুটেজ পরীক্ষা করছে পুলিশ। ইতিমধ্যেই প্রতীক্ষদর্শীদের বয়ান সংগ্রহ করা হয়েছে। আততায়ীর নাম প্রদীপ খোখর বলে জানা গিয়েছে, তবে সে এখনো পর্যন্ত পলাতক। পুলিশ তার খোঁজে তল্লাশি শুরু করেছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages