শ্রীলঙ্কাও ভারতের পাশেই শ্রীলঙ্কা, ভারত শ্রীলঙ্কার ভার্চুয়াল বৈঠক চলেছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শ্রীলঙ্কাও ভারতের পাশেই শ্রীলঙ্কা, ভারত শ্রীলঙ্কার ভার্চুয়াল বৈঠক চলেছে

Share This

শ্রীলঙ্কাও  ভারতের পাশেই শ্রীলঙ্কা, ভারত শ্রীলঙ্কার  ভার্চুয়াল বৈঠক চলেছে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৪/০৯/২০২০ :  প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী এবং শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী মিঃ মাহিন্দা রাজাপক্ষে ২৬ সেপ্টেম্বর এক ভার্চ্যুয়াল দ্বিপাক্ষিক শিখর সম্মেলনে মুখোমুখি হবেন।

এই ভার্চ্যুয়াল দ্বিপাক্ষিক শীর্ষ সম্মেলন দুই দেশের প্রধানমন্ত্রীকেই দ্বিপাক্ষিক সম্পর্কের সুবিস্তৃত কাঠামোগুলির নিবিড় পর্যালোচনার সুযোগ করে দেবে। সেইসঙ্গে, দুই দেশের মধ্যে কালোত্তীর্ণ বন্ধুত্বের সম্পর্কের প্রেক্ষিতে এই শিখর সম্মেলন সে দেশে সংসদীয় নির্বাচনের পর হতে চলায় বিশেষ তাৎপর্যপূর্ণ হয়ে উঠতে চলেছে। 
 
শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীর এক ট্যুইটের জবাবে ভারতের প্রধানমন্ত্রী শ্রী মোদী বলেছেন, যৌথভাবে দ্বিপাক্ষিক সম্পর্ক নিবিড় পর্যালোচনার ব্যাপারে তিনি অত্যন্ত আশাবাদী। 
 
শ্রী মোদী আরও বলেন,  “কোভিড-পরবর্তী সময়ে আমাদের সহযোগিতাকে আরও সম্প্রসারিত করতে আমাদের নতুন পন্থা খুঁজে বের করতে হবে।”
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages