সুশান্তকে নিয়েই বিহারের ভোটযুদ্ধে ভাল ফলের আশা করছে বিজেপি, তোপ অধীরের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সুশান্তকে নিয়েই বিহারের ভোটযুদ্ধে ভাল ফলের আশা করছে বিজেপি, তোপ অধীরের

Share This

সুশান্তকে নিয়েই বিহারের ভোটযুদ্ধে ভাল ফলের আশা করছে বিজেপি, তোপ অধীরের
কংগ্রেস সাংসদ অধীর রঞ্জন চৌধুরী 


আজ খবর (বাংলা), নতুন দিল্লী ও মুম্বাই, ভারত, ০৯/০৯/২০২০: বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে ক্রমশ রাজনীতির পারদ চড়তে শুরু করেছে। আজ কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী বলেছেন, "কেন্দ্র সরকার সুশান্ত সিং রাজপুতকে নিয়ে যা কিছু করছে, তা বিহারের নির্বাচনের দিকে তাকিয়েই করছে।"

সুশান্ত সিং রাজপুতের মামলা নিয়ে বলতে গিয়ে আজ কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী বলেন, "সামনেই বিহারে নির্বাচন রয়েছে। সেই নির্বাচনে ভালো ফল করার জন্যেই এখন বিজেপি সুশান্ত সিং রাজপুতকে 'বিহারী অভিনেতা' বানিয়ে দিচ্ছে। অথচ সুশান্ত সিং রাজপুত ছিলেন বলিউডের একজন জনপ্রিয় স্টার অভিনেতা। তিনি ছিলেন ভারতীয় অভিনেতা। কেন্দ্রীয় এজেন্সিগুলি তাদের প্রভুদের খুশি করতেই মুম্বই গিয়ে নানারকম কাজ করে চলেছে। রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করা হয়েছে মাদক চক্রের যোগ থাকার অভিযোগে। সুশান্ত সিং রাজপুতের হত্যা বা আত্মহত্যার কারণে নয়।সুশান্তকে কেউ যদি মেরে ফেলেও থাকে, তার সন্ধানে এই কেন্দ্রীয় এজেন্সিগুলি এখনো অন্ধকারে হাতড়ে চলেছে। হত্যার তদন্ত করতে গিয়ে এখন এই কেন্দ্রীয় এজেন্সিগুলি মাদক চক্র খুঁজে বেড়াচ্ছে।"

রিয়া চক্রবর্তী 


এদিকে আজ রিয়া চক্রবর্তী মুম্বই হাইকোর্টে আরও একবার জামিনের আবেদন করেছেন। তাঁর আইনজীবী সতীশ মানসিনধে আদালতে বলেছেন, "রিয়া বার বার বলেছেন, তিনি সুশান্ত ও নিজের জন্যেই সামান্য পরিমাণে মাদক কিনেছিলেন, তার মানে এটা নয় যে তিনি মাদক চক্রের সাথে যোগাযোগ রাখেন বা সেই চক্রে রীতিমত বিনিয়োগ করতেন। রিয়া যে সামান্য পরিমাণে মাদক সেবন করেছিলেন, তা ছিল অতি সামান্য পরিমাণে, সেটা জামিন যোগ্য হতেই পারে। তাছাড়া সুশান্তের সাথে তার আলাপ পরিচয় হওয়ার আগে এই ধরনের কাজে সে লিপ্ত হয় নি। এনসিবি এর চেয়ে বেশি কিছু প্রমাণ করতে পারেও নি। রিয়া সক্রিয়ভাবে মাদকাসক্ত নন, তিনিও একজন অভিনেত্রী। তাই তাঁকে জামিন দেওয়া হোক এবং তদন্ত চালিয়ে যাওয়া হোক। 

গতকাল রিয়াকে গ্রেপ্তার করেছিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। গতকাল থেকেই রিয়া বাইকুল্লা জেলে রয়েছেন। তার আগে রিয়ার ভাই সৌভিক চক্রবর্তিকেও গ্রেপ্তার করা হয়েছিল। আজ কংগ্রেস নেতা অধীর চৌধুরী বলেন, "রিয়া একজন ব্রাম্ভন বাঙালি মেয়ে। তার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী ছিলেন সেনাবাহিনীর লেফট্যানেন্ট কর্নেল। দীর্ঘদিন তিনি দেশ ও জাতিকে সেবা করে এসেছেন।" রিয়া চক্রবর্তীরা আদতে পশ্চিমবঙ্গের পুরুলিয়া জেলার বাঘমুন্ডি এলাকার সম্ভ্রান্ত বাঙালি পরিবার। তাঁদের পরিবারকে 'দেওয়ান' পরিবার বলা হয়। এই বছর আর কিছুদিন পরেই রিয়াদের গ্রামের বাড়িতে ৩২৪ বছরের দুর্গাপূজা শুরু হয়ে যাবে। কিন্তু তখন হয়ত রিয়াকে থাকতে হবে কারাগারের অন্তরালেই।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages