শিবসেনা যেন কংগ্রেস না হয়ে যায়, বালাসাহেব ঠাকরে এই ভয়টাই পেতেন : কঙ্গনা রানাওয়াত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শিবসেনা যেন কংগ্রেস না হয়ে যায়, বালাসাহেব ঠাকরে এই ভয়টাই পেতেন : কঙ্গনা রানাওয়াত

Share This

শিবসেনা যেন কংগ্রেস না হয়ে যায়, বালাসাহেব ঠাকরে এই ভয়টাই পেতেন : কঙ্গনা রানাওয়াত


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ১১/০৯/২০২০ : বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবং উদ্ভব ঠাকরে  সরকারের সংঘাত ফের চরমে উঠল। উদ্ভব ঠাকরে সরকারকে আজ ফের এক হাত নিলেন কঙ্গনা। কঙ্গনা বলেছেন, "বালাসাহেব ঠাকরে এই ভয়টাই পেতেন,  শিবসেনা যেন কংগ্রেস না হয়ে যায়।" 

গত কয়েকদিন ধরেই বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সাথে সংঘাতের পথে হেঁটেছে মহারাষ্ট্রের উদ্ভব সরকার।  লড়াইটা প্রথমে শুরু হয়েছিল প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুকে কেন্দ্র করে।যেখানে উদ্ভব সরকারের পুলিশ সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা বলে জানিয়েদিয়েছিল, সেখানে কঙ্গনার বক্তব্য ছিল, 'সুশান্তের মৃত্যু আসলে পরিকল্পিত হত্যা এবং উদ্ভব সরকার সুকৌশলে তা চেপে যেতে চাইছে'। এই নিয়ে সংবাদ মাধ্যমে কঙ্গনা প্রকাশ্যে বিবৃতিও দিয়েছেন অনেকবার। 

গত পরশু কঙ্গনার মুম্বইয়ের দপ্তরে অবৈধ নির্মাণ হয়েছে এমন অভিযোগ এনে মাত্র ২৪ ঘণ্টার মধ্যে নোটিশ দিয়ে ভাংচুর চালিয়েছিল উদ্ভব সরকারের বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশন। সেই সময় কঙ্গনা ছিলেন মুম্বইয়ের বাইরে। তাঁকে কোনোরকম আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়েই, হাইকোর্টের নির্দেশ অমান্য করে রীতিমত জোর করেই কঙ্গনার দপ্তর ধূলিস্যাৎ করে দেওয়া হয়েছিল। গোটা দেশ সেই দৃশ্য দেখে প্রতিবাদে মুখের হয়ে উঠেছে।

এরপর কঙ্গনা কড়া ভাষায় উদ্ভব সরকারের সমালোচনা করেছিলেন। 'কড়া' ভাষায় সমালোচনা করার জন্যে অবশ্য কঙ্গনার বিরুদ্ধে মুম্বইয়ের দুই থানায় এফআইআর দায়ের করাও হয়েছে। এই ঘটনার পরিপ্রেক্ষিতেই আজ কঙ্গনা বালাসাহেব ঠাকরের একটি পুরনো ভিডিও দেখিয়ে বলেন, "বালা সাহেব বলতেন আমি নির্বাচন এবং গ্রূপে পরিণত হয়ে যাওয়া একদম পছন্দ করি না।  তিনি ভয় পেতেন শিবসেনা যেন জোটবন্ধন না করে এবং কংগ্রেসে পরিণত না হয়ে যায়।" কঙ্গনা বলেন, "আমি বালাসাহেবকে ভীষণ শ্রদ্ধা করি, কিন্তু আজ যদি তিনি বেঁচে থাকতেন, তাহলে এইসব দিন তাঁকে আজ দেখতে হত। তিনি অবশ্যই কষ্ট পেতেন।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages