"মা আমার জীবনে সবচেয়ে বড় অবতার", মা তনুজাকে জন্মদিনের শুভেচ্ছা মেয়ে কাজলের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"মা আমার জীবনে সবচেয়ে বড় অবতার", মা তনুজাকে জন্মদিনের শুভেচ্ছা মেয়ে কাজলের

Share This

"মা আমার জীবনে সবচেয়ে বড় অবতার", মা তনুজাকে জন্মদিনের শুভেচ্ছা মেয়ে কাজলের


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ২৩/০৯/২০২০ : আজ অভিনেত্রী তনুজার জন্মদিন। ৭৭ বছর বয়স হল এই প্রাক্তন অভিনেত্রীর। আজ জন্মদিনে মাকে আন্তরিক  শুভেচ্ছা জানিয়েছেন মেয়ে কাজল।

বলিউড নায়িকা কাজল আজ তাঁর মা তনুজার জন্মদিনে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে কাজল এবং তনুজাকে এক ফ্রেমে দেখা যাচ্ছে। কাজল তাঁর মাকে একরাশ ভালবাসা জানিয়েছে জন্মদিনে, তিনি তাঁর টুইটার হ্যান্ডেলে লিখেছেন, "আমি যখন মায়ের সাথে থাকি তখন মনে হয় আমি সেনাবাহিনীর কোনো যোদ্ধার পাশে দাঁড়িয়ে আছি।" এই লেখার মাধ্যমেই উঠে  এসেছে  তনুজা হলেন কাজলের কাছে সবচেয়ে বেশি নির্ভরযোগ্য ও  নিরাপদ আশ্রয়।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কাজল বলেছেন, "আমার মা আমার কাছে সবচেয়ে বড় অবতার। আমার কাছে সবচেয়ে বড় অনুপ্রেরণা। তিনি একাধারে আমার কাছে একজন অসামান্য যোদ্ধা, স্ত্রী, মা, বোন, সম্পুর্না মহিলা, বন্ধু,  অসাধারন এক আত্মা। আমি আমার মাকে ভীষণ ভালবাসি। আমি কৃতজ্ঞ যে মা আমাকে ঈশ্বরের  কাছে তাঁর চিরকালের  সন্তান হিসেবে বেছে নিয়েছিলেন এবং আমার জন্ম দিয়েছিলেন।" 

তনুজা সমর্থ একেবারে প্রথমে একজন শিশুশিল্পী হিসেবে সিনেমায়  অভিনয় শুরু করলেও, বড় হয়ে বড় পর্দায় তাঁর প্রধান ভূমিকায় অভিনয় ছিল 'ছাবিলি' ছবিতে। অবশ্য তাঁর প্রথম হিট ছবি ছিল ১৯৬১ সালের 'হামারি ইয়াদ আয়েগী', যে ছবি দিয়ে দর্শক প্রথম তাঁকে চিনতে শুরু করেছিল। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages