আজ সুরের রানী লতা মঙ্গেশকরের জন্মদিনে শুভেচ্ছার জোয়ার দেশজুড়ে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ সুরের রানী লতা মঙ্গেশকরের জন্মদিনে শুভেচ্ছার জোয়ার দেশজুড়ে

Share This

আজ সুরের রানী লতা মঙ্গেশকরের জন্মদিনে শুভেচ্ছার জোয়ার দেশজুড়ে


আজ খবর (বাংলা),  মুম্বই,মহারাষ্ট্র, ২৮/০৯/২০২০ :  আজ সুরের রাণী লতা মঙ্গেশকরের জন্মদিন। ৯১ বছর বয়স হল গায়িকার। আজ তাঁর জন্মদিনে গোটা দেশ থেকেই শুভেচ্ছার জোয়ার বইতে শুরু করেছে।

বলিউডের বিনোদন জগৎ তো বটেই, লতা মঙ্গেশকরকে আজ জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন অসংখ্য অনুরাগী। আজ সকালেই তাঁর দীর্ঘ ও সুস্থ জীবন কামনা করেছেন দেশের অসংখ্য মানুষ। তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকারাও। পাশাপাশি প্রাক্তন ক্রিকেটার শচীন তেন্ডুলকর লতাজির অত্যন্ত স্নেহের পাত্র, শচীনও আজ তাঁর লতা তাইকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। 

একটি টুইট করে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত লিখেছেন, "কিছু মানুষ যখন কোনো কিছু অত্যন্ত মনোযোগের সাথে করেন, সেই কাজের সাথে নিজেকে একাত্ম করে ফেলেন, তখন  আর সেই কাজ আর সেই কর্মীর মধ্যে কোনো প্রভেদ থাকে না। সুর ও সংগীতের সাথে লতাদিদির সেরকমই সম্পর্ক। এই অসামান্য কর্মযোগীকে আমি নতমস্তকে কুর্নিশ জানাচ্ছি। শুভ জন্মদিন লতাজি।"

ফিল্ম নির্মাতা মধুর ভান্ডারকর আজ লতা মঙ্গেশকরের কিছু পুরোন  ছবি  শেয়ার করে লিখেছেন, "শুভ জন্মদিন লতাজি, আপনার কন্ঠ অসংখ্য মানুষের হৃদয় স্পর্শ করে। আমার এমন কোনো  দিন কাটেনি যেদিন আমি আপনার গান শুনিনি।সিদ্ধিদাতা গনেশ আপনাকে সুস্থ ও দীর্ঘ জীবন প্রদান করুন।"

গায়ক শঙ্কর মহাদেবন তাঁর টুইটবার্তায় লতা মঙ্গেশকরকে 'মা সরস্বতী বলে উল্লেখ করেছেন। তিনি লিখেছেন, "শুভ জন্মদিন 'মা সরস্বতী'। দয়া  করে আশীর্বাদ করুন আমাদের মত মানুষ যাঁরা সঙ্গীত জগতের সাথে জুড়ে আছি, যাঁরা প্রতিদিন পরিশ্রম করে চলেছি আর চেষ্টা করে চলেছি ভাল কিছু করার। 

দেশের পদ্মভূষণ, পদ্ম বিভূষণ এবং ভারতরত্ন লতা মঙ্গেশকরকে আজ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা রিতেশ দেশমুখ ও তাঁর বাবা মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিলাসরাও দেশমুখও দিদির জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন বোন আশা ভোঁসলেও। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages